1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
আগৈলঝাড়ায় উপজেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ - Bangladesh Khabor
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী দশমিনার ঘরপোড়া মুজাফফার ও মোফাজ্জেল নিত্য অভাব আর ঋনগ্রস্থ হয়ে পালিয়ে বেড়াচ্ছে কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ বরিশাল জেলার শ্রেষ্ঠ নির্বা‌চিত প্রতিষ্ঠান বিহারীপুর ফাজিল মাদ্রাসা অভয়নগরে মিল ফ্যাক্টারী গুলোতে শিশু শ্রম আইন লংঘন প্রতিটি মানুষকে সচ্ছল করতে কাজ করছি: প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অভয়নগরে ১০ টা ডিম দেওয়ার লোভ দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে উধাও প্রতারক চক্র বাউফলে জমে উঠেছে উপজেলা নির্বাচন দুমকীতে হত্যা মামলা বাবা-ছেলে আটক

আগৈলঝাড়ায় উপজেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ

  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৫ জন পঠিত

বরিশাল থেকে এস এম ওমর আলী সানী,

মুজিববর্ষ উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আঃ রইচ সেরনিয়াবাতের সভাপতিত্বে উপজেলার ৫টি ইউনিয়নের স্কুল, কলেজ, ক্রীড়া সংগঠন ও ক্লাবের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মিয়া, লিয়াকত আলী হাওলাদার, সিরাজুল হক সরদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, প্রধান শিক্ষক মিজানুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা। এসময় উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আঃ রইচ সেরনিয়াবাত বলেন, মুজিববর্ষ উপলক্ষে বর্তমান সরকার খেলার মান উন্নয়নের জন্য বিভিন্ন স্কুল, কলেজ, ক্রীড়া সংগঠন ও ক্লাবের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন। যাতে শিক্ষার্থীরা খেলা বাদ দিয়ে মাদকের দিকে যেতে না পারে। সেই জন্য বর্তমান সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION