1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গৌরনদীর ভয়াবহ অগ্নিকান্ড, ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি - Bangladesh Khabor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চাইলেন রাষ্ট্রপতি হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায় বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যর মৃত্যু গোপালগঞ্জে তীব্র গরমে পানি হাতে শহরের রাস্তায় পুলিশ সুপার আল-বেলী আফিফা  দেশে শ্রমিকদের অধিকার দিন দিন বাড়বে, কমবে না: আইনমন্ত্রী যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করলে বিশ্ব রক্ষা পাবে: প্রধানমন্ত্রী বর্ষসেরা ক্রীড়া সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে উখিংমে -এর যোগদান প্রবাসবন্ধু ফোরামের সদস্যদের নিয়ে দু’দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

গৌরনদীর ভয়াবহ অগ্নিকান্ড, ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  • Update Time : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৮৫ জন পঠিত

বিশ্বজিত সরকার, গৌরনদী: মঙ্গলবার গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। এতে ওই বাজারের দুই ব্যবসায়ীর ২টি দোকানসহ প্রায় ২৫ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে।

প্রতক্ষদর্শী টহল পুলিশ, বাজারের ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ওই বাজারের ব্যবসায়ী চুন্নু খলিফার জননী ইলেকট্রনিকস নামের একটি ইলেকট্রনিক্স সামগ্রীর দোকানের বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

মুহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা ৩০-৩৫ ফুট উচ্চতায় উঠে চারিদিকে ছড়িয়ে পড়ে। এ সময় রাতের টহল পুলিশের একটি দল ওই বাজারে অবস্থান করছিল। তারা তাৎক্ষনিক গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টীম দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভানোর কাজে নেমে পড়ে। তারা প্রায় এক ঘন্টা প্রচেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ততক্ষনে মালামালসহ ব্যবসায়ী চুন্নু খলিফার জননী ইলেকট্রনিকস এর দোকান ও মোঃ শান্ত’র লেপ তোষকের দোকান
পুড়ে ছাই হয়ে যায়। বাজারের ব্যবসায়ীরা জানিয়েছেন ভয়াবহ এ অগ্নিকান্ডে ওই বাজারের আরো দুটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকান্ডে দুই ব্যবসায়ীর প্রায় ২৫ লক্ষ টাকার সম্পদ পূড়ে ছাই হয়ে গেছে।

গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনের লিডার ও ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার মোঃ মহিদুল আলম বলেন, অগ্নিকান্ডের শুরুতেই টহল পুলিশের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত সেখানে ছুটে যাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতির হাত থেকে নলচিড়া বাজারটি রক্ষা পেয়েছে। এক ঘন্টার প্রচেষ্টায় আমরা আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে পুরোপুরি আগুন নেভাতে প্রায় দেড় ঘন্টা সময় লেগে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION