1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ব.শে.মু.র.বি.প্র.বি’তে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা: সংবিধানের আলোকে’ শীর্ষক সেমিনার - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

ব.শে.মু.র.বি.প্র.বি’তে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা: সংবিধানের আলোকে’ শীর্ষক সেমিনার

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২২৪ জন পঠিত

স্টাফ রিপোটার,

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উপলক্ষে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ৩০ নভেম্বর ২০২০ বিকাল ৩টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল এর আয়োজনে ও বিশ^বিদ্যালয়ের সহযোগিতায় একাডেমিক ভবনের ৫০১নং কক্ষে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা: সংবিধানের আলোকে’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। মূল প্রবন্ধ উপস্থাপনা করেন অত্র বিশ^বিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ রাজিউর রহমান। অনুষ্ঠানে বিশেষ আলোচক ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন মোঃ আবদুল কুদ্দুস মিয়া।

সেমিনার বক্তা ড. মোঃ রাজিউর রহমান বাংলাদেশের সংবিধানের আলোকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা বিষয়ে বিশ্লেষণধর্মী বক্তব্য উপস্থাপন করেন। সেমিনারের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বাংলাদেশ প্রতিষ্ঠার ক্ষেত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের বিষয়ে কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। সেমিনারের সভাপতি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার আহবান জানান এবং অত্র বিশ^বিদ্যালয়ে সেমিনার আয়োজনের জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেমিনারে বিশ্বদ্যিালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও গোপালগঞ্জ জেলা প্রশাসনের প্রতিনিধিবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION