1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা - Bangladesh Khabor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২০ জন পঠিত
 টুঙ্গিপাড়া থেকে  রকিবুল ইসলাম,
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আলী, টুঙ্গিপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, বর্নি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্নি ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম (বাদশা) সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জেষ্ঠ্য সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গােপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন । রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন তিনি। জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা , বিচক্ষণতা , গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবােধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। দেশ ও জাতি গঠনে নিজেকে নিয়ােজিত রেখেছেন । আমরা তার রাজনৈতিক অভিজ্ঞতা , প্রশাসনিক দক্ষতা ও দূরদর্শী নেতৃত্বের জন্য তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই । সেই সাথে তার দীর্ঘায়ু কামনা করি।
এর আগে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION