1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরন, ৩ অপহরন কারি জেলে - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরন, ৩ অপহরন কারি জেলে

  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩৭৯ জন পঠিত

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরন। অপহৃতার পিতা ৩ অপহরনকারির বিরুদ্ধে থানায় মামলা করলে অপহারন কারিদের মঙ্গলবার গ্রেফতার করে বরিশাল আদালতে হাজির করাহলে আদলতের নিদের্শ তাদেরকে বরিশাল জেলহাজতে পাঠিয়েছে। আপহৃতাকে উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় ও মামলা সূত্রে জানাগেছে, আগৈলঝাড়া উপজেলার পার্সবতি গৌরনদী উপজেলার মাহিলাড়া এ.এন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও মাহিলাড়া গ্রামের মো. মিলন সিকদারে মেয়ে মোসা.মুনিয়া আক্তার নৌরিন (১৩) কে উজিরপুর উপজেলার কালিহাতি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার(২১), শাহজাহান সেরনিয়াবাতের ছেলে মহারাজ সেরনিয়াবাত(১৯) ও হাবিবুর রহমান মুন্সীর ছেলে রাকিব মুন্সী (২০) গত ১৯ এপ্রিল দুপুরে আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রীর বাইপাস তিনরাস্তার মোড় থেকে অপনহরন করে নিয়ে যায়। অপহৃতা স্কুলছাত্রীর পিতা মো. মিলন সিকদার বাদী হয়ে গতকাল (২০ এপ্রিল) ৩ অপহরন কারিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের কারে। মামলা নং ১০।
এব্যপারে অপহৃতা স্কুলছাত্রী .মুনিয়া আক্তার নৌরিন বলেন, আমি রাস্তাদিয়েহেটে যাচ্ছিলাম এমন সময় হঠাৎ আসিফ হাওলাদার পিছন থেকে আমার মুখচেপে ধরে একটি ইজিবাইকে তুলে নিয়ে যায়।
মামলার তদন্তকারি অফিসার এসআই মো. মনিরুজ্জামান জানায়, স্কুলছাত্রীর পিতা মিলন সিকদার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) ধারায় একটি মামলা দায়ের করে। আমরা মামলার আসামি আসিফ হাওলাদার, মহারাজ সেরনিয়াবাত ও রাকিব মুন্সীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করেছি। আদালতের নিদের্শে আসামিদের বরিশাল জেলহাজতে পাঠানো হয়েছে। অপহৃতাকে উদ্ধার করে জবানবন্দির জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION