1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সালাউদ্দিন হটাও শ্লোগানে শরীয়তপুরে ফুটবলপ্রেমীদের মানববন্ধন - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

সালাউদ্দিন হটাও শ্লোগানে শরীয়তপুরে ফুটবলপ্রেমীদের মানববন্ধন

  • Update Time : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৪ জন পঠিত
শরীয়তপুর থেকে বরকত আলী মুরাদ,
বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে নির্বাচনকে সামনে রেখে “সালাউদ্দিন হটাও, ফুটবল বাঁচাও” শ্লোগানে মানবন্ধন করেছে শরীয়তপুরের ফুটবল প্রেমীরা। মঙ্গলবার ২২ সেপ্টেম্বর বেলা ১১টায় শহরের চৌরঙ্গী মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা সহ সর্বস্তরের ফুটবল প্রেমীরা অংশ নেয়।
মানবন্ধন থেকে বলা হয় টানা ১২বছর ধরে বাফুফের সভাপতি পদে আছেন কাজী সালাউদ্দিন। এ ১২ বছরে বাংলাদেশের ফুটবল প্রতিনিয়ত অঃধপতনের দিকে যাচ্ছে। ফুটবল প্রেমীদের অভিযোগ কাজী সালাউদ্দিন দেশের ফুটবল উন্নয়নে কোন কাজ করছে না। তাই আসন্ন বাফুফে নির্বাচনকে ঘিরে সালাউদ্দিন বিরোধী আন্দোলনে নেমেছেন তারা। মানবন্ধন থেকে তারা ৬দফা দাবী পেশ করেন। দাবীগুলো হচ্ছে- কাজী সালাউদ্দিন সহ তার নির্বাচনী প্যানেলকে বয়কট পূর্বক দেশের কল্যাণে নিবেদিত ব্যক্তিকে ফুটবলে কাজ করার সুযোগ দেওয়া,  বার্ষিক ফুটবল ক্যালেন্ডার তৈরি করা, খেলোয়াড়দের আর্থিক নিরাপত্তা সুনিশ্চিত করণ পূর্বক জিমনেশিয়াম তৈরি করা, দেশের ফুটবল প্রান্তিক অঞ্চলে পৌঁছে দিতে দেশের তৃণমূলের ফুটবলারদের নিয়ে কাজ করা, ফুটবলকে সারাদেশে ছড়িয়ে দেওয়ার জন্য বিভিন্ন বিভাগ ও জেলা পর্যায়ের লীগ আয়োজন করা এবং বাফুফের পর্যবেক্ষণ কমিটি গঠন করা।
প্রসঙ্গত বাংলাদেশ ফুটবল ফেডারেশন- বাফুফে নির্বাচনকে সামনে রেখে “সালাউদ্দিন হটাও, ফুটবল বাঁচাও” আন্দোলনে সরব বাংলাদেশের ফুটবল প্রেমীরা। প্রথমে প্রতিবাদের জোয়ার শুধু সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ থাকলেও বর্তমানে আন্দোলন গড়িয়েছে রাজপথেও। সারাদেশের বিভিন্ন স্থানে চলছে মানববন্ধন, মিছিল, মিটিং।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION