1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় প্রভাব বিস্তারে প্রতিপক্ষকে পেটালেন বিএনপি নেতা - Bangladesh Khabor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কোটালীপাড়ায় প্রভাব বিস্তারে প্রতিপক্ষকে পেটালেন বিএনপি নেতা

  • Update Time : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৫৫ জন পঠিত

স্টাফ রিপোর্টার: গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক বিএনপি নেতার বিরুদ্ধে প্রতিপক্ষের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় কয়েকজন নারী মারধরের শিকার হন। আহত এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৯ মে) দিনগত রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের চিতশী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বিএনপি নেতা আবুল বশার বাচ্চু উপজেলার চিতশী গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে। তিনি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর সঙ্গে একই গ্রামের একরাম মুন্সির বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার গভীর রাতে বাচ্চু লোকজন নিয়ে একরাম মুন্সির বাড়িঘরে হামলা চালান। এ সময় বাড়িতে থাকা নারীরা বাধা দিতে এলে তাদের মারধর করা হয়।

মারধরে একরাম মুন্সির পুত্রবধূ নাদিরা বেগমসহ (২৫) তিন নারী আহত হন। আহত নাদিরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন নাদিরা বেগম বলেন, ‘এলাকায় রাজনৈতিক ও সামাজিক বিষয় নিয়ে আমার শ্বশুর একরাম মুন্সির সঙ্গে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রোববার রাতে জীবিকার প্রয়োজনে আমার শ্বশুর ও তার ছেলেরা বাড়িতে ছিলেন না। এ সুযোগে আবুল বশার বাচ্চু লোকজন নিয়ে বাড়িতে হামলা চালান এবং আমাদের মারধর করেন।’

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা আবুল বশার বাচ্চু বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় নাদিরা বেগম বাদী হয়ে আবুল বশার বাচ্চুসহ ১৪ জনকে আসামি করে একটি মামলা করেছেন। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION