1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
প্রশংসা ও ভালবাসায় বিদায় নিলেন অফিসার ইনচার্জ, কালাই থানা - Bangladesh Khabor
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ লিচুতে অনেক উপকার, তবে যে কারণে ক্ষতির ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ

প্রশংসা ও ভালবাসায় বিদায় নিলেন অফিসার ইনচার্জ, কালাই থানা

  • Update Time : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২৭০ জন পঠিত

ফারহানা আক্তার, জয়পুরহাট: জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে জয়পুরহাট জেলার পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা,পিপিএম-সেবা এর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অদ্য ২১-০৩-২০২২ খ্রি. সোমবার জয়পুরহাট জেলায় কর্মরত জনাব মোঃ সেলিম মালিক, অফিসার ইনচার্জ, কালাই থানা এর বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বদলিজনিত বিদায়ে, সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। পুলিশ সুপারসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উপস্থাপন করেন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তিনি ১৬-০৭-২০২০ খ্রি. জয়পুরহাট জেলার কালাই থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা, সততা, দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), জনাব ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল) এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন পদবীর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION