1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল - Bangladesh Khabor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশে শ্রমিকদের অধিকার দিন দিন বাড়বে, কমবে না: আইনমন্ত্রী যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করলে বিশ্ব রক্ষা পাবে: প্রধানমন্ত্রী বর্ষসেরা ক্রীড়া সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে উখিংমে -এর যোগদান প্রবাসবন্ধু ফোরামের সদস্যদের নিয়ে দু’দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা রাঙ্গাবালীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ পটুয়াখালী কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দল থেকে বহিষ্কার টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে চীনা রাষ্ট্রদূত ইয়াও ওয়েন এর শ্রদ্ধা

জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

  • Update Time : বুধবার, ১১ মে, ২০২২
  • ৩৩২ জন পঠিত

ফারহানা আক্তার, জয়পুরহাট: বর্তমান সরকারের জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুকে অপমাননার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম ও আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনগনসহ জেলা আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরা। জেলা আ’ লীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মাহমুদ হোসেন হিমুর নেতৃত্বে তৃণমূলের নেতাকমর্ীরা এই বিক্ষোভ মিছিল করেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তৃণমূল আ’লীগের ব্যানারে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে তার অপসারণ দাবী করা হয়। আকস্মিক এই মিছিলের জন্য শহরে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

উল্লেখ্য যে, সম্প্রতি আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার ও পঁাচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনীতে স্থানীয় সংসদ সংসদ কোন অতিথি করা হয়নি। হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অন্যদিকে, জেলার পঁাচবিবিতে পৌরভবনে মুক্তিযোদ্ধ জাদুঘর ও সংরক্ষণশালা উদ্বোধন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান। অথচ সেখানে জেলা প্রশাসকও অতিথি থাকলেও ব্যানারেও নেই স্থানীয় সংসদের নাম বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এখানে আমার কি বক্তব্য আছে, ঠিক আছে বলেই মুঠোফোনের লাইন কেটে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION