1. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  2. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  3. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
জেলা আ’লীগের জরুরি মিটিং: কারণ দর্শানো নোটিশ পাবে অবসর ঝালকাঠিতে কলেজ শিক্ষার্থীদের সাথে ডিআইজির মতবিনিময় সভা শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ফের মেহেরপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ফরহাদ-খালেক জামালপুরের শ্রেষ্ঠ সহকারী কমিশনার হলেন ওয়াসীমা নাহাত যানজট নিরসনে রাত ৮টায় দোকান বন্ধের আহ্বান মেয়র তাপসের আওয়ামী লীগ দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে: কৃষিমন্ত্রী গণতন্ত্র ও বাংলাদেশকে বাঁচাতে আ.লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের এসডিজি অর্জনে উদ্ভাবনী কর্মপরিকল্পনার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

  • Update Time : বুধবার, ১১ মে, ২০২২
  • ৫৩ জন পঠিত

ফারহানা আক্তার, জয়পুরহাট: বর্তমান সরকারের জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুকে অপমাননার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম ও আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনগনসহ জেলা আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরা। জেলা আ’ লীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মাহমুদ হোসেন হিমুর নেতৃত্বে তৃণমূলের নেতাকমর্ীরা এই বিক্ষোভ মিছিল করেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তৃণমূল আ’লীগের ব্যানারে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে তার অপসারণ দাবী করা হয়। আকস্মিক এই মিছিলের জন্য শহরে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

উল্লেখ্য যে, সম্প্রতি আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার ও পঁাচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনীতে স্থানীয় সংসদ সংসদ কোন অতিথি করা হয়নি। হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অন্যদিকে, জেলার পঁাচবিবিতে পৌরভবনে মুক্তিযোদ্ধ জাদুঘর ও সংরক্ষণশালা উদ্বোধন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান। অথচ সেখানে জেলা প্রশাসকও অতিথি থাকলেও ব্যানারেও নেই স্থানীয় সংসদের নাম বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এখানে আমার কি বক্তব্য আছে, ঠিক আছে বলেই মুঠোফোনের লাইন কেটে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION