1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - Bangladesh Khabor
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ছেলেদের পিছিয়ে পড়ার কারণ বের করতে হবে: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু রাঙ্গাবালীতে চেয়ারম্যান পদে চারজনসহ ১১ জনের মনোনয়ন দাখিল সোনারগাঁয়ে টিয়া পাখি মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক ও গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী পারভেজ বাউফলে বিদ্যুৎস্পৃষ্টে দশম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু গোপালগঞ্জ জেলায় ফলাফলে ৩য় স্থানে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ গোয়ালন্দে বিশ্ব মা দিবস পালিত বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী দশমিনার ঘরপোড়া মুজাফফার ও মোফাজ্জেল নিত্য অভাব আর ঋনগ্রস্থ হয়ে পালিয়ে বেড়াচ্ছে কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ

কোটালীপাড়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • Update Time : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩৭৭ জন পঠিত

নিজস্ব প্রতিনিধি,

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ড ডহরপাড়া গ্রামের মৃত শহীদুল ইসলাম ও শিখা বেগমের মেয়ে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারী কলেজের এইচ. এস. সি পরিক্ষার্থী সামিয়া ইসলাম (১৭) এর ঝুলন্ত লাশ ৩ অক্টোবর বিকেল ৫ টায় নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ । জানা যায় –  জায়গা মাপের সুবাদে নিহতের পরিবারের লোকজন গ্রামের বাড়ী দক্ষিনপাড় যায় । নিহতের মা শিখা বেগম বারবার ফোন করে না পেয়ে বিকালে বাসায় ফিরে সামিয়াকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় া । খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করেন ।

এ বিষয়ে কোটালীপাড়া থানার ওসি ( তদন্ত ) মোঃ জাকারিয়া এর সাথে কথা হলে তিনি বলেন – থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে, ময়না তদন্ত রিপোর্টের পরে জানাযাবে এটা হত্যা না আত্মহত্যা। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION