1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কুষ্টিয়ায় মানহানি মামলায় ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি - Bangladesh Khabor
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন জিয়া বঙ্গবন্ধুর কাছে আবেদন করে বাকশালের সদস্য হয়েছিলেন: কাদের গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি নিহত অভয়নগরে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারুকে সংবর্ধনা অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ

কুষ্টিয়ায় মানহানি মামলায় ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি

  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৯১ জন পঠিত
 কুষ্টিয়া থেকে শাহীন আলম লিটন,
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর মাহবুবর রহমানের দায়ের করা ১শ কোটি টাকার মানহানি মামলা থেকে ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দিয়েছেন আদালত। সোমবার (১৫ মার্চ) দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এ আদেশ দেন। এসময় ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মিজানুর রহমান আদালতে উপস্থিত ছিলেন। জানা যায়, ২০১৯ সালের ২৩শে সেপ্টেম্বর ডিবিসি নিউজের মানচিত্র অনুষ্ঠানে ‘বিশ্ববিদ্যালয়গুলোতে অস্থিরতা’ নিয়ে আলোচনায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মোহাম্মদ মিজানুর রহমান লালন সাবেক প্রক্টর মাহবুবর রহমানের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, ছাত্র জীবনে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত থাকাসহ বিভিন্ন অভিযোগ আনেন।
এর আগে মামলাটির চূড়ান্ত প্রতিবেদন দাখিলের পর গত ০১ মার্চ আদালত কর্তৃক চার্জ শুনানির ধার্যকৃত দিন ছিলো আজ। তবে এ মামলার অপর আসামি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করে মামলা চলবে বলে আদালত জানিয়েছেন। বিষয়টি নিশ্চিত করে বিবাদীপক্ষের কৌঁশুলি অ্যাডভোকেট হাসানুল আসকার হাসু বলেন, সোমবার মামলাটির চার্জ গঠনের ধার্য দিন ছিল। আদালত বিবাদী ও রাষ্ট্রপক্ষের কৌঁশুলিদের শুনানি শেষে মামলার বিবাদী সাংবাদিক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দেন এবং অপর আসামি ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION