1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
শেখ হাসিনা যা বলেন,তাই আ'লীগের হাদীস কুরআ" এম,পি সেলিম আলতাফ জর্জ - Bangladesh Khabor
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীপুরে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড.জামিল হাসান দুর্জয় অভয়নগরে হিজবুল্লা দাখিল মাদ্রাসার সুপার গ্রেফতার, সাময়িক বরখাস্ত টুঙ্গিপাড়া উপজেলা নির্বাচনে মাসুদ গাজীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের নিজ বাড়িতে দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠিত সেনাবাহিনীকে আরও আধুনিক ও দক্ষ করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী টানা দ্বিতীয় জয়ে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ কোটালীপাড়ায় ঔষধ প্রশাসন কতৃক মোবাইল কোর্ট  জয়পুরহাটে দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে অনৈতিক প্রস্তাব ল্যাব সহকারীর

শেখ হাসিনা যা বলেন,তাই আ’লীগের হাদীস কুরআ” এম,পি সেলিম আলতাফ জর্জ

  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৯ জন পঠিত
কুষ্টিয়া থেকে   শাহীন আলম লিটন,  
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টারি সেলিম আলতাফ জর্জ বলেন, আপনারা কারো ব্যক্তি বিশেষ দল করবেন না।শুধু হাসিনা’র কথা শুনবেন।তিনি যা বলবেন, তিনি যা করবেন, তাই বাংলাদেশ আওয়ামীলীগের জন্য হাদীস কুরআন।
সোমবার (০১ ফেব্রুয়ারী)  বিকেলে কুষ্টিয়ার   কুমারখালীর পান্টি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ভালুকা-বেলতলা-শেখপাড়া- খাগড়বাড়িয়া- ধরমপাড়া সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে পান্টি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, দলের মধ্যে থেকে  দলের সুযোগ সুবিধা নিয়ে দলকে যারা পিছন থেকে ছুরি মারে তাদের উচিৎ জবাব দিতে হবে।
আওয়ামীলীগ এই উপমহাদেশের সবচেয়ে শক্তিশালী সংগঠন।এই সংগঠনের মার্কা নৌকা।বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা নৌকার হালকে শক্ত করে ধরে দেশে উন্নয়ন করে চলেছে।শুধু রাস্তাঘাট, ব্রীজ,কালভার্ট নয়, দেশে মানবিক, বুদ্ধিভিত্তি ও সমৃদ্ধশালী উন্নয়ন করে চলেছে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ ছাড়া আর কোন মৌলবাদী দল দেশে ক্ষমতায় আসতে পাড়বেনা। দেশে বিএনপি, জামাতসহ বিভিন্ন মৌলবাদী দল ধর্মীয় উসকানীর মধ্য দিয়ে অরাজকতা সৃষ্টির পাইতারা করছে। ধর্মকে পুঁজি করে ক্ষমতায় ফিরতে চাই। সেদিকে সব সময় সজাগ থেকে নৌকার জন্য কাজ করতে হবে। পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম আব্দুল্লাহ টিপু মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তার বক্তৃতায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে কেউ গেলে হাত কাঠে দিয়ে তার হাঁড়গুড় ভেঙে দেওয়া হবে।আপনারা খেয়াল রাখবেন, দলের ভিতর থেকে যারা দলের বাইরে নির্বাচন করবে,তারা যেন মাথা উচু করে দাগাতে না পারে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউত্দিন খান তারেক ও শ্রম বিষয়ক সম্পাদক শরিফুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু সহ অনেকে। পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমনের সার্বিক পরিচালনায় আলোচনা সভার জন্য একটি দৃষ্টিনন্দন নৌকা মঞ্চ তৈরি করা হয় এবং আলোচনা সভায় দলী নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে জনসমুদ্রে রূপান্তরিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION