1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় শীতবস্ত্র বিতারণ - Bangladesh Khabor
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার মেট্রোরেল ব্যবহারে আমরা মোটেও মনোযোগী নই: কাদের ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে: বাহাউদ্দিন নাছিম চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সম্মানের সাথে মেলা বন্ধ করে দেয়া হয়েছে : মেয়র মতলবুর গোপালগঞ্জে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ নিহত ৪ কাশিয়ানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শীতবস্ত্র বিতারণ

  • Update Time : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ২১৮ জন পঠিত
স্টাফ রিপোটার,

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিম্ন আয়ের প্রান্তিক ও ছিন্নমূল মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শেখ হেলাল উদ্দিন কতৃক প্রদত্ত শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে উচ্ছ্বসিত হতে দেখা যায় এ সব মানুষদের। সোমবার বিকেলে রামশীল বাজারে এ শীতবস্ত্র বিতারণ করা হয়।
 এ সময় উপস্থিত ছিলেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রুহুল আমিন খান, আতিকুজ্জামান বাদল, রামশীল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্যামল বিশ্বাস , সাধারণ সম্পাদক জগদীশ বালা, মোঃ বাদশা মিয়া প্রমূখ।  আয়নাল হোসেন শেখ বলেন, পৌষের মাঝামাঝিতে জেঁকে বসেছে শীত। নিম্ন আয়েরসহ প্রান্তিক ও ছিন্নমুল মানুষের বেড়েছে কষ্ট। শীত নিবারণে কোনো উপায় না পেয়ে অনেকেই খড়কুটো জ্বালিয়ে চেষ্টা করছে উষ্ণতা পেতে। এমন সময় দুস্থ ও হতদরিদ্র মানুষদের কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শেখ হেলাল উদ্দিন কতৃক প্রদত্ত কম্বল দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION