1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃহস্পতিবার সকালে প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে দানা রাষ্ট্রপতির পদে শূন্যতা রাষ্ট্রীয় সংকট সৃষ্টি করবে : সালাহউদ্দিন আহমেদ বিরামপুরে জরায়ুমুখ ক‍্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক রাষ্ট্রপতি অপসারণ সাংবিধানিক প্রশ্ন নয় রাজনৈতিক সিদ্ধান্ত: উপদেষ্টা নাহিদ আমেরিকা থেকে কানাডায় পৌঁছেছেন সেনাপ্রধান বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতি ইস্যুতে প্রশ্ন এড়িয়ে গেলেন আইন উপদেষ্টা নওয়াপাড়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় বাউফলে ধর্ষকের গ্রেপ্তার চেয়ে থানায় স্মারকলিপি প্রদান

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • Update Time : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ২৫১ জন পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘১০৩তম জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৭ মার্চ) ১০টা ৪২ মিনিটের দিকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর তার সম্মানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ সময় সশস্ত্র বাহিনীর চৌকস সদস্যরা গার্ড অব অনার প্রদান করেন।

এরপর বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে স্বাধীনতার জন্য শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন বাংলানিউজকে জানান, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি আবদুল হামিদের স্ত্রী রাশিদা খানম এবং রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা।

এরপর আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলের শীর্ষ নেতাদের নিয়ে আবারও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। সবশেষে পরিবারের সদস্যদের নিয়ে আবারও শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

সকালে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় আসেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর সমাধি প্রাঙ্গণে আসেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে ১০টা ৩৮ মিনিটে সপরিবারে সেখানে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতি ও তার পরিবারকে সেখানে স্বাগত জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু সমাধি প্রাঙ্গণে ‘জাতীয় শিশু দিবস-২০২৩’ উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন।

এর আগে, সকাল ৭টা ৪ মিনিটে রাজধানীর ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION