1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গোদাগাড়ীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

গোদাগাড়ীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৮৮ জন পঠিত

মুক্তার হোসেন, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় কলেজ হলরুমে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন অত্র কলেজের শিক্ষার্থীরা।

গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ মইনুল ইসলামের সভাপতিত্বে। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধার অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জানে আলম।বিশেষ অতিথি ছিলেন কলেজের সাবেক সভাপতি ও শিক্ষাবিদ আব্দুর রাজ্জাক,গোদাগাড়ী পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ,সহকারী প্রধান শিক্ষক আশরাফুজ্জামান মাসুম।

এ সময় উপস্থিত ছিলেন,কলেজের সহকারী অধ্যাপক আসমা রেহেনা,শামসুন্নাহার,প্রভাষক আব্দুল্লাহ ও প্রভাষক আকতারুল ইসলামসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION