1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত - Bangladesh Khabor
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ লিচুতে অনেক উপকার, তবে যে কারণে ক্ষতির ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৯২ জন পঠিত
স্টাফ রিপোটার,
বাংলাদেশ পুলিশ বাহিনীর কোনো কর্মকর্তা বা সদস্য পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালন করতে গিয়ে অকালে প্রাণ হারালে —তাদের আত্মত্যাগকে চির স্মরণীয় করে রাখতে প্রতি বছর ১লা মার্চ দেশব্যাপী “পুলিশ মেমোরিয়াল ডে” পালন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে গোপালগঞ্জ পুলিশ লাইনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নিহাদ আদনান তাইয়ানের সঞ্চালনায় সোমবার সকালে অনুষ্ঠিত পুলিশ মেমোরিয়াল ডে -২০২১ -এ বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার), অতিরিক্তি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ, জেলা ক্রাইম ব্রাঞ্চের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম সহ নিহত পুলিশ পরিবারের স্বজনেরা।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বক্কর, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ লুৎফর রহমান, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম, পুলিশ পরিদর্শক (পিবিআই) মোঃ মান্নান, রিজার্ভ অফিসার-১ মোঃ মঈনুল হক, রিজার্ভ অফিসার-২ মোঃ হারুন অর রশিদ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্য সহ নিহত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের স্বজনেরা উপস্থিত ছিলেন।
পরে সংক্ষিপ্ত বক্তব্য শেষে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা জেলায় কর্তব্য পালন করতে গিয়ে নিহত ৬১ জন পুলিশ কর্মকর্তা ও সদস্যদের স্বজনদের মাঝে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন।
কর্তব্য পালন করতে গিয়ে আত্মোৎসর্গকারী পুলিশ কর্মকর্তা ও সদস্যদের স্মৃতিকে অম্লান রাখতে জেলা পুলিশ লাইনে নির্মিত অস্থায়ী  স্মৃতিস্তম্ভের বেদিতে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে সকলে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION