1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় জায়গা জমির জের ধরে মারপিট অন্তসত্বা নারী আহত - Bangladesh Khabor
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার মেট্রোরেল ব্যবহারে আমরা মোটেও মনোযোগী নই: কাদের ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে: বাহাউদ্দিন নাছিম চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সম্মানের সাথে মেলা বন্ধ করে দেয়া হয়েছে : মেয়র মতলবুর গোপালগঞ্জে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ নিহত ৪ কাশিয়ানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি

কোটালীপাড়ায় জায়গা জমির জের ধরে মারপিট অন্তসত্বা নারী আহত

  • Update Time : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৩৩৯ জন পঠিত

স্টাফ রিপোটার,

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে মমতাজ বেগম (৩২) নামক এক অন্তসত্বা নারী আহত হয়েছে । সে এলাকার উমবার আলী শেখের স্ত্রী । গত শুক্রবার ( ১৫ জানুয়ারী) দিবাগত রাতে উপজেলার বিরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে । স্বজনেরা আহতকে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মমতাজ বেগম কে গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সরজমিনে জানা যায়, সি এস ২৫ নং জামুলা মৌজার ১০৫ নং খতিয়ানের ১৩৯১ ,১৩৯২ ,১৩৯৩ ও ১৫২৩ নং দাগের ২.৬৭ একর জমি দীর্ঘদিন যাবৎ পৈত্রিক সূত্রে ভোগ দখল করে আসছে এলাকার বাসের আলী শেখের ছেলে আশরাফ আলী শেখ ( ৬৫)। কিন্তু জব্বার শেখ , ঠান্ডা শেখ , খোকন শেখ , স্কেন্দার শেখ , দাউদ শেখ উক্ত জমি জোর পূর্বক দখলের চেষ্টা চালায় ।

এ ঘটনায় দু গ্রুপের মধ্যে দীঘদিন যাবৎ বিরোধ চলে আসছে । আঃ মান্নান শেখ ও ইউপি সদস্য জাহিদ শেখ সহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এলাকায় সালিশ দরবার বসে। ঘটনার দিন জব্বার শেখ ,ঠান্ডা শেখ, খোকন শেখ লোকজন নিয়ে আশরাফ আলী শেখের বাড়িতে এসে কথা কাটাকাটির এক পর্যায়ে আশরাফ আলী শেখের লোকজনদের উপর হামলা চালিয়ে মারপিাট করে । এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।মমতাজ বেগম সাংবাদিকদের বলেন- আমি ঘরের দরজায় দাড়িয়ে ছিলাম,ঠান্ডা শেখ আমাকে মারপিাট করে ফেলে দেয়, এ সময় আমার গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণে চেইন ছিনিয়ে নেয় সে ।

আশরাফ আলী শেখ জানান- ১৯১৭ সালের ৮৩৫ নং দলিল মুলে আমার বাবা – দাদা উক্ত জমি ভোগ দখল করেছে, সে সূত্রে আমি মালিক, জব্বার , ঠান্ডা ,খোকন গং জমিটি জবর দখলের চেষ্টা চালাচ্ছে।, আমার বাড়িতে এসে লোকজনদের মারপিট করেছে । জব্বার শেখ বলেনÑ প্রায় ১শ বছর যাবৎ উক্ত জমি আমরা ভোগ দখল করে আসছি , মারপিটের ঘটনা ঘটেছে , আমরা আপোষ মিমাংসা চাই। এ বিষয়ে কোটালীপাড়া থানার এস আই আঃ করিমের সাথে কথা হলে তিনি বলেন- এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে , আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে ।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION