1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান - Bangladesh Khabor
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার মেট্রোরেল ব্যবহারে আমরা মোটেও মনোযোগী নই: কাদের ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে: বাহাউদ্দিন নাছিম চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সম্মানের সাথে মেলা বন্ধ করে দেয়া হয়েছে : মেয়র মতলবুর গোপালগঞ্জে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ নিহত ৪ কাশিয়ানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি

কোটালীপাড়ায় স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান

  • Update Time : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৪০২ জন পঠিত

স্টাফ রিপোটার,

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্ত্রীর দাবিতে স্বামীর বাড়ি অবস্থান করছে এক নববধূ । গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কয়খা গ্রামে এ ঘটনা ঘটে । সরজমিনে জানা যায় , এলাকার দ্বীন ইসলাম গাজীর ছেলে শফিকুল ইসলাম বাপ্পী ( ২২) এর সাথে একই গ্রামের জাকির হোসেন গাজীর মেয়ে ইতি খানম ( ২০) দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল । গত ২৫.০৬.২০১৯ ইং তারিখে বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয় গোপালগঞ্জে তাদের বিবাহ সম্পন্ন হয় । যাহার রেজিষ্টিশন নং – ৩৬১ । দু জনের লেখাপড়ার সুবাদে বিয়ের বিষয়টি গোপান রাখে উভয়ের পরিবার। এ ঘটনায় একাধিকবার সালিশ দরবার বসে এলাকায় ।

গত ১৩ ডিসেম্বর স্বামী বাপ্পী আদালতের মাধ্যমে ডিভোর্স লেটার পাঠায় নববধূকে । অপর দিকে বাপ্পীকে ফের বিয়ে দেবার উদ্দেশ্যে পাত্রী খোজতে থাকে তার বাব – মা । খবর পেয়ে ঘটনার রাতে এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পূনরায় সালিশ বসে । উক্ত সালিশে ছেলে পক্ষ হাজির না হওয়ায় মেয়েকে স্বামীর বাড়িতে দিয়ে আসার বিষয়ে সিদ্ধান্ত হয় । সাবেক মহিলা ইউপি সদস্য রেখা পারভীন , পারুল বেগম , মরিয়াম বেগম , পলাশ সিকদার সাংবাদিকদের বলেন -পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ , ভাইস চেয়ারম্যান আঃ খালেক হাওলাদার, কাউন্সিলর আলম গাজী , কাউন্সিলর আক্তার উজ্জামান , সাবেক কাউন্সিলর স্বপন , জয়নাল মিয়া সহ সালিশগণ মেয়েটিকে স্বামীর ঘরে উঠিয়ে দেয়ার জন্য আমাদের সঙ্গে পাঠিয়েছেন , এসে দেখি ঘরের দরজা বন্ধ্।

এ ব্যাপারে ইতি খানম সাংবাদিকদের বলেন – শফিকুল ইসলাম বাপ্পী আমাকে বিয়ে করেছে, কয়েকদিন পূর্বে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে , আমি আমার স্বামীর ঘর করতে চাই , যদি সে আমাকে গ্রহণ না করে তাহলে আত্মহত্যা করব । ইতি খানমের পিতা জাকির হোসেন গাজী জানান-আমার মেয়েটি যেনো শান্তিতে স্বামীর ঘর করতে পারে , সরকারের কাছে আমি এটা চাই। এ বিষয়ে শফিকুল ইসলাম বাপ্পীর পিতা দ্বীন ইসলাম গাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন-বাপ্পী তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছে , মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে , এখন এলাকার মুরাব্বিরা যে সিদ্ধান্ত নিবে সেটাই আমি মানবো ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION