1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
অবসরের ঘোষণা দিয়ে সেই দুই ম্যাচের কথা মনে করালেন মাহমুদউল্লাহ - Bangladesh Khabor
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন

অবসরের ঘোষণা দিয়ে সেই দুই ম্যাচের কথা মনে করালেন মাহমুদউল্লাহ

  • Update Time : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৬৬ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : টি-টোয়েন্টি ক্রিকেটের পাট চুকিয়েছেন মাহমুদউল্লাহ। ভারতের বিপক্ষে সিরিজ দিয়েই এই ফরম্যাটকে বিদায় জানানোর ঘোষণা দিয়েছেন তিনি। সোমবার (৮ অক্টোবর) দিল্লিতে ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে সংবাদ সম্মেলনে হাজির হয়ে এ কথা জানান এই ৩৮ বছর বয়সি ক্রিকেটার।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে নিজের সবচেয়ে পছন্দের ও হতাশার দুটি স্মৃতির কথা জানিয়েছেন মাহমুদউল্লাহ। তিনি বলেন, ‘সবচেয়ে হতাশার মুহূর্ত ছিল ২০১৬ বিশ্বকাপে ভারতের কাছে হার। সেটি ছিল আমার জীবনের মোড় ঘুরিয়ে দেওয়ার মুহূর্ত, সেখান থেকে আমি অনেক কিছু শিখেছি। আর সবচেয়ে সেরা মুহূর্ত পেয়েছি (শ্রীলঙ্কায়) নিদাহাস ট্রফিতে।’

২০১৮ সালের নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার বিপক্ষে ঘটনাবহুল ম্যাচে বাংলাদেশকে জয় এনে দিয়েছিলেন মাহমুদউল্লাহ। কলম্বোয় তার ১৮ বলে ৪৩ রানের অপরাজিত ইনিংসে চড়ে জয়ের বন্দর নোঙর করেছিল বাংলাদেশ।

ইসুরু উদানার বলে দারুণ এক ফ্লিকে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশকে সেদিন আনন্দে ভাসিয়েছিলেন মাহমুদউল্লাহ। তার সে ইনিংসটি নিঃসন্দেহে বাংলাদেশের টি-টোয়েন্টি ইতিহাসের অন্যতম সেরা।

অন্যদিকে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে স্বাগতিক ভারতকে হারানোর মোক্ষম সুযোগ পেয়েছিল বাংলাদেশ। বেঙ্গালুরুর সেই আলোচিত ম্যাচে শেষদিকে জয়ের জন্য ৩ বলে মোটে ২ রান প্রয়োজন ছিল। কিন্তু দলকে জয়ের হাতছোঁয়া দূরত্বে নিয়ে যাওয়া মুশফিক-মাহমুদউল্লাহ তখন হঠাৎ-ই উচ্চাভিলাষী শট খেলতে গিয়ে আউট হয়ে যান। বাংলাদেশ জেতা ম্যাচ হেরে যায় ১ রানে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION