1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বড় জয়ে সিরিজে সমতা ফেরাল বাংলাদেশ - Bangladesh Khabor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী কালামকে সমথর্ন দিয়ে ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর আলোচনা সভা কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আঁধারে পুড়িয়ে দেওয়ার অভিযোগ বাকেরগঞ্জে বিদ্যুৎ অফিসের দায়িত্ব অবহেলায় ২ শিশু সহ একই পরিবারের তিনজন নিহত দুমকীতে মাহফিলের কমিটি নিয়ে মারামারি, আহত ১৫ চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায় বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা বাউফলে বৃষ্টির জন্য পাবলিক মাঠে ইস্তিস্কা সালাত অনুষ্ঠিত কোটালীপাড়ায় সুপ্রীম সীডের মাঠ দিবস উদযাপিত  যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের থাইল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী

বড় জয়ে সিরিজে সমতা ফেরাল বাংলাদেশ

  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৮৭ জন পঠিত

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কা-বাংলাদেশের ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। সেই উত্তেজনায় নতুন করে রসদ দিয়েছে সৌম্য সরকারকে নটআউট দেওয়া থার্ড আম্পায়ারের একটি সিদ্ধান্ত। যদিও এরপর এই বাঁ–হাতি ব্যাটসম্যান বেশিক্ষণ ক্রিজে ছিলেন না।

ব্যাট হাতে সাম্প্রতিক সময়ে দারুণ সংগ্রাম করা নাজমুল হোসেন শান্ত অবশেষে রানে ফিরেছেন। তার ফিফটিতে ভর করে ৮ উইকেটে লঙ্কানদের হারিয়েছে বাংলাদেশ।

প্রথম ম্যাচ হেরে পিছিয়ে পড়া বাংলাদেশ আজ (বুধবার) সিরিজে সমতা ফেরাল। এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে হারের পর বাংলাদেশের সিরিজ জিতেছে মাত্র একবারই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই জয় এসেছিল ২০১৮ সালের আগস্টে। লঙ্কানরা আগে ব্যাট করে এদিন ১৬৬ রানের লক্ষ্য দিয়েছিল। ফরম্যাটটিতে ১৬৬ বা তারও বেশি লক্ষ্য তাড়ায় টাইগাররা আগে মাত্র দুই ম্যাচে জিতেছিল। তার ভেতর একটি ছিল এই লঙ্কানদের বিপক্ষে (২১৫)।

বাংলাদেশের বড় জয়ের পথটা তৈরি হয়েছিল বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সুবাদে। আগের ম্যাচে দুইশ ছাড়ানো শ্রীলঙ্কাকে আজ তারা ১৬৫ রানেই আটকে দেয়। এরপর টাইগাররা উড়ন্ত সূচনা পায় দুই ওপেনার লিটন-সৌম্য’র জুটিতে। বাকি কাজ সেরেছেন শান্ত ও তাওহীদ হৃদয়। শেষ দুই ওভারে জয় পেতে বাংলাদেশের যখন আর ২ রান দরকার, তখন ফিফটি থেকে ৩ রান দূরত্বে ছিলেন শান্ত। দাসুন শানাকে স্কয়ার লেগে ছয় হাঁকিয়ে তিনি নিজের ফিফটি ও বড় জয় দুটিই নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION