1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ফ্রান্সে মহানবী (সঃ)-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে মহিপুরে মানববন্ধন  - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

ফ্রান্সে মহানবী (সঃ)-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে মহিপুরে মানববন্ধন 

  • Update Time : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩০৮ জন পঠিত
কুয়াকাটা থেকে মোঃ জাহিদ, 

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব সর্বশেষ রাসুল মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে পটুয়াখালীর মহিপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার ৪ নভেম্বর সকাল ১০.০০ টায় ছারছিনা পীরের সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার উদ্যোগে শাখা সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আফজাল হুসাইনের সভাপতিত্বে সর্বস্তরের তাওহীদি জনতার অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এর আগে মহিপুর কেন্দ্রীয় বায়তুন নাজাত জামে মসজিদের সামনে থেকে এক প্রতিবাদী বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি। পরে মিছিলটি মহিপুর বন্দরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে শেখ রাসেল সেতুর উপরে এসে সমাবেশ ও মানববন্ধনের মধ্যদিয়ে শেষ হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ সেলিম হোসেন, মহিপুর থানা যুব হিযবুল্লাহর আহ্বায়ক হাফেজ মাওলানা আব্দুল হান্নান, মহিপুর থানা ছাত্র হিযবুল্লাহর আহ্বায়ক মাওলানা মোঃ জসিম উদ্দিন সালেহী, যুগ্ম আহ্বায়ক মাওলানা মোঃ মাহবুব নাঈম, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সোহেল মাহমুদ, মোঃ ওলীউল্লাহ আল মাছুদ, মোঃ হাসান, মোঃ জবিউল্লাহ, মহিপুর থানা জমইয়াতে হিযবুল্লাহর উপদেষ্টা মোঃ নূরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতেই ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মুসলমানদের হৃদয়ের স্পন্দন নবী করীম (সঃ)-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শন করা হয়েছে। সারা বিশ্বের ধর্মপ্রাণ মুসলিমরা এর বিচার চায়। আমরাও এর সাথে একাত্বতা ঘোষণা করছি।’ তারা আরও বলেন, ‘এই ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শন করে ফ্রান্স সরকার যে ধৃষ্টতা দেখিয়েছে তার প্রতিবাদে আমরা ফ্রান্সের সাথে কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করার ও ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহ্বান জানাচ্ছি।’ এসময় বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও কয়েকশো ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION