1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ঝালকাঠিতে ধর্ষণ চেষ্টাকালে এসআইকে কুপিয়ে জখমের অভিযোগ - Bangladesh Khabor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

ঝালকাঠিতে ধর্ষণ চেষ্টাকালে এসআইকে কুপিয়ে জখমের অভিযোগ

  • Update Time : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৬৫ জন পঠিত

নুরুজ্জামান, ঝালকাঠি: ঝালকাঠিতে কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া পুলিশ ক্যাম্পের এসআই আলমগীর হোসেনের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টাকালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক পুলিশের এসআইকে জখম করেছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে তাকে ক্যাম্প থেকে পালিয়ে অজ্ঞাতস্থানে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। কাঠালিয়া উপজেলার চেচরীরামপুর গ্রামের ফারুক হোসেন হাওলাদারের স্ত্রী গৃহবধূ মাকসুদা আক্তার নিপা।

পাটিখালঘাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাহিন হাওলাদার জানান, তারাবুনিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাথে ভুক্তভুগী ওই নারীর ভগ্নিপতির চায়ের দোকানে যাতায়াতের সুবাদে পরিচয় হয় এসআই আলমগীরের সাথে। সোমবার রাতে এসআই আলমগীর সেই নারীর বোনের বাড়িতে প্রবেশ করে। সেখানে তাকে ধর্ষণ করায় ধারালো অস্ত্র দিয়ে এসআই আলমগীরকে কুপিয়ে জখম করা হয়।

এদিকে একজন পুলিশ কর্মকর্তার দ্বারা এ ঘটনা শিকার হওয়া নারীকে পরিবারের সদস্যরা ভয়ে সাময়িক আড়াঁলে রাখেন। সেই সুযোগে পুলিশও ঘটনা আড়াঁল করার চেষ্টা করলে প্রাথমিক ভাবে বিষয়টি তেমন জানাজানি হয়নি। তবে বুধবার ভিকটিম সাংবাদিকদের কাছে বিস্তারিত জানালে উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে কাঠালিয়া থানার ওসি মুরাদ আলী জানান, গত সোমবার রাত ৮ টার দিকে গৃহবধু মাকসুদা আক্তার নিপা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে জানায় তাকে ধর্ষন করা হয়েছে। খবর পেয়ে সেখানে গিয়েছি। তখন গৃহবধু জানায়, তাকে জোরপূর্বক ধর্ষন করায় কুপিয়ে আহত করে আলমগীরের মোবাইল রেখে দেয়া হয়েছে। যদিও মোবাইলটি সে দেখাতে পারেনি। ঘটনাস্থলে গিয়ে এসআই আলমগীরকে পায়নি কাঠালিয়া থানা পুলিশ। ঐ মহিলাকে ঝালকাঠি গিয়ে ডাক্তারি পরীক্ষা করিয়ে কাঠালিয়া থানায় এসে লিখিত অভিযোগ করতে বলে দিয়েছি। মঙ্গলবার বিকেল পর্যন্ত সে কোন অভিযোগ করেনি। এসআই আলমগীরের সাথে ঘটনার পর থেকে ওসির দেখা বা কথা হয়নি বলেও তিনি জানান।

এ প্রসঙ্গে কাঁঠালিয়া থানার তারাবুনিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, আমি এ ধরনের একটি ঘটনার কথা শুনেছি। কিন্তু আমি ছুটি শেষে মঙ্গলবার ক্যাম্পে ফেরার কারণে কিছুই জানি না। তবে ক্যাম্পে এসআই আলমগীরকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION