1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিন মরিচা ধরা” এতে ক্ষুব্দ জনগণ - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিন মরিচা ধরা” এতে ক্ষুব্দ জনগণ

  • Update Time : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৩১৭ জন পঠিত

বাউফল থেকে শাকের আমিন ,

পটুয়াখালীর  বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এক্সরে মেশিন ৩০০ এমএ কোয়ালিটির দেওয়ার বিধান থাকলে হস্তান্তের সময় দেওয়া হলো ২০০ এমএ। এমনকি মেশিন খোলার পড় দেখা গেল মরিচাপড়া ও দেখতে পুরনো। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে তোপের মুখে পড়েন মেশিন নিয়ে আসা ব্যক্তিরা। এক পর্যায়ে মেশিনটি গ্রহন না করে ফেরত দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা। আজ বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চত্ত্বরে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৮-২০১৯ ইং অর্থ বছরে সারাদেশের ৬৫টি স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০০ এমএ কোয়ালিটির এক্সরে মেশিন সরবরাহের জন্য টেন্ডার আহবান করে স্বাস্থ্য অধিদপ্তরের কেন্দ্রীয় ঔষধাগার (সিএমএসডি)। টেন্ডার প্রক্রিয়ায় অংশ নিয়ে আহমেদ এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান চীন থেকে এক্সরে মেশিনগুলো আমদানী করে। ৩০০ এমএ কোয়ালিটির এক্সরে মেশিন সরবরাহের শর্ত থাকলেও ২০০ এমএ মেশিন আমদানী করে ওই প্রতিষ্ঠান।
একটি ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে আজ বাউফল ও কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ২টি এক্সরে মেশিন সরবরাহ করা হয়। বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ট্রাক থেকে বাক্স বন্দী পানিতে ভেজা এক্সরে মেশিন নামিয়ে ষ্টোরে নেওয়ার সময় এলাকাবাসীর নজরে আসে। এরপর স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন কর্মচারী ওই বাক্স খুলে পুরানো মরিচায় ধরা যন্ত্রপাতি দেখতে পান। বিষয়টি প্রকাশ হওয়ার পর মুহুর্তেই তা ছরিয়ে পরে লোকজনের মুখে মুখে । এলাকাবাসী পুরানো এক্সরে মেশিন নিয়ে ক্ষোভে ফুঁসে ওঠেন। বিক্ষুব্দ এলাকাবাসীর তোপের মুখে বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ওই এক্সরে মেশিন ফেরত পাঠাতে বাধ্য হন। এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, চুক্তি অনুযায়ী ৩০০ এমএ এক্সরে মেশিন সরবরাহ না করায় আমরা তা ফেরত পাঠিয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION