1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
বটিয়ায়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার দূর্নীতির বিরুদ্ধে ৩ সদস্যর তদন্ত কমিটি গঠন - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ! কোটালিপাড়া নৌকা বাইচে দর্শক আছে নোকা নাই অনুপস্থিত পুলিশরা কাজে যোগ দিতে পারবেন না: স্বরাষ্ট্র উপদেষ্টা পটুয়াখালীতে শেখ হাসিনা আমাদের সাথে প্রতারণা করেছে: স্বপ্নের ঠিকানার বাসিন্দারা লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার চাকরির বয়স বৃদ্ধি নিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়কে মন্ত্রিপরিষদের চিঠি রপ্তানি নেই, তবু ইলিশের দাম কমছে না কেন? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান উপদেষ্টা নাহিদের অনুপস্থিত পুলিশরা কাজে যোগ দিতে পারবেন না: স্বরাষ্ট্র উপদেষ্টা দলীয় নেতাদের সেনাবাহিনীর কাছে অভিযোগ দেওয়ার পরামর্শ আ.লীগের

বটিয়ায়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার দূর্নীতির বিরুদ্ধে ৩ সদস্যর তদন্ত কমিটি গঠন

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ জন পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : খুলনা বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের দূর্নীতি তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

রবিবার বিকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক স্বাক্ষরীত এক দপ্তারাদেশে এ তদন্ত কমিটি গঠন করা হয়।

শনিবার দুপুরে একটি বে-সরকারী টেলিভিশনে ডাঃ মিজানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির সংবাদ প্রচার হলে এই কমিটি গঠন করা হয়েছে বলে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করেছেন ।

জানাযায়, গণমাধ্যম কর্মী,রাজনৈতিনক নেতা, মুক্তিযোদ্ধা সহ উপজেলাবাসী বটিয়ায়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ করেন। এক পর্যায়ে বে-সরকারী টেলিভিশন মাইটিভির ক্যামেরার সামনে কথা বলেন বটিয়াঘাটা উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এজাজুর রহমান শামীম, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি শাওন হাওলাদার, দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক পূর্বাঞ্চলের উপজেলা প্রতিনিধি প্রতাপ ঘোষ, মুক্তিযোদ্ধা মোঃ কামরুল ইসলাম সহ কয়েকজন ভুক্তভোগী।

এ বিষয়টি নিয়ে শনিবার দুপুর আড়াইটায় ও বিকাল ৫টায় মাইটিভিতে সংবাদ প্রচার হলে নড়েচড়ে বসেন খুলনার স্বাস্থ্য বিভাগ। ডাঃ মিজানের বিরুদ্ধে দূর্নীত ও অনিয়ম তদন্ত করার জন্য খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ মনজুরুল মুরশিদ ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন । যার দপ্তারাদেশ নং-৪৫.৪০.০০০০.০০২, তারিখ -১৫/০৯/২০২৪ ।

এতদন্ত কমিটিতে সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালামকে সভাপতি , সাতক্ষীরা সদর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ফরহাদ জামিল ও সাতক্ষীরার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ইসমত জাহান সুমনাকে সদস্য করা হয়েছে।

বিষয়টি সরেজমিনে তদন্তপূক আগামী ১০ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দালিখ করার জন্য দপ্তারাদেশে উল্লেখ করা হয়েছে।

এব্যাপারে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ মনজুরুল মুরশিদ বলেন, বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির কথা মৌখিক ভাবে অনেক শুনেছি। তবে আমার কাছে কেউ লিখিত কোন অভিযোগ করেনি। টেলিভিশনে অনিয়ম ও দূর্নীতির সংবাদ আমি নিজেই টিভিতে দেখেছি। সেই সংবাদরে কপিও আমার কাছে আছে। এই নিউজ দেখেই সেটা তদন্তের জন্য ৩ সদস্যর কমিটি করে দিয়েছি। তদন্ত প্রতিবদেন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের দূর্নীতি সংবাদ টিভিতে প্রচার হওয়ার পর মাইটিভির খুলনা প্রতিনিধি শিশির রঞ্জন মল্লিককে হুমকি দিয়েছে এই কর্মকর্তা। মিজানের ব্যক্তিগত মোবাইল নম্বরের হটসএ্যাপস থেকে শিশিরের হোটসএ্যাপসে শনিবার রাত ১০টা ২৪ মিনিটে এই হুমকি দেন তিনি। এ ঘটনায় শিশির রঞ্জন মল্লিক রবিবার খুলনা সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছে। যার নং- ৯৯৯।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION