1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পড়ছেন সানা খান - Bangladesh Khabor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :

স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পড়ছেন সানা খান

  • Update Time : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ২২০ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক,

বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের পথে চলার ঘোষণা দিয়ে রুপালী জগতকে বিদায় জানিয়েছিলেন গত অক্টোবরে। সম্প্রতি আনাস সাঈদ নামে গুজরাটের এক মাওলানাকে বিয়ে করে ফের খবরের শিরোনামে এসেছেন ‘বিগ বস’খ্যাত এই তারকা । বিয়ের ছবি থেকে শুরু করে স্বামীর সঙ্গে যখন তিনি যা শেয়ার করছেন সবই ভাইরাল হচ্ছে।

গত ২২ নভেম্বর এই অভিনেত্রী ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড দেন এবং বাকি জীবন দুজন যেন একসঙ্গে থাকতে পারেন তার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করে একটি স্ট্যাটাস দেন।  সেখানে মহাপবিত্র আল কোরআনের সুরা আররহমানের ‘ফাবি আইয়িআলা ইরব্বিকুমা তুকাজ্জিবান’ আয়াতের কথা স্মরণ করেন সানা। বিষয়টি ভারতের নেটদুনিয়ায় ভূয়সী প্রশংসিত ও আলোচিত হয় ।

একসপ্তাহ যেতে না যেতেই ফের আলোচনায় এসেছেন সানা। এবার ইনস্টাগ্রামে দেখা গেল স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পাঠ করছেন সানা। গত ২৯ নভেম্বর ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পাঠ করার ভিডিওটি পোস্ট করেন।  পোস্টে সানা লিখেছেন, নামাজের পর এবং বাড়ি থেকে বের হওয়ার আগে  ‘আয়াতুল কুরসি’ পাঠ করলে সব বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। স্বামী কাজের উদ্দেশে ঘর থেকে বের হওয়ার আগে সব সময় এই সর্বমহান আয়াত পাঠ করুন। সানার সেই ভিডিও প্রকাশ্যে আসতেই বেশ সাড়া পড়ে গেছে। পোস্টের দুই দিনের মধ্যে প্রায় সাড়ে ২৮ লাখবার দেখা হয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION