1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গৌরনদীতে মাদক ব্যবসায়ীর বসত ঘরে বোমা বিস্ফোরণ - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

গৌরনদীতে মাদক ব্যবসায়ীর বসত ঘরে বোমা বিস্ফোরণ

  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২২৯ জন পঠিত
বিপ্লব সরকার,বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের নন্দনপট্রি গ্রামে একটি বসত ঘরে বোমা বিস্ফোণের ঘটনা ঘটেছে। বাড়ির মালিক কবির মৃধা একজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
সোমবার (৭ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। বোমার আঘাতে বসত ঘরটির ভেতরে থাকা ষ্টীলের আসবাবপত্র ও গৃহস্থলী সামগ্রী ছিন্নভিন্ন এবং ঘরের বেড়া ও দরজা-জানালা ক্ষতিগ্রস্ত হয়। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।
সরেজমিনে ঘটনাস্থল ঘুরে দেখা গেছে, বিস্ফোরণস্থলের আশপাশে উৎসুক জনতার ভিড়। ভিড় সামলাতে পুলিশকে হিমশিম খেতে হচ্ছে। তবে এলাকার কেউ ঘটনার ব্যাপারে মুখ খুলছে না। কোথায় থেকে বোমা আসলো এবং কিভাবে এমন ঘটনা ঘটলো- এমন প্রশ্নের জবাবে কেউই কিছু জানাতে পারছেন না।
বোমা বিস্ফোরণের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, সোমবার দুপুর সোয়া ২টার দিকে ওই গ্রামের মৃত মোহাম্মদ মৃধার ছেলে মাদক ব্যবসায়ী কবির মৃধার (৪৫) টিনের বসত ঘরের পেছনের বারান্দায় রাখা একটি ষ্টীলের শো-কেসের ভেতরে রাখা বোমাটি বিস্ফোরিত হয়। বিস্ফোরণের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাটি ঘিরে রেখেছে।
তিনি আরও বলেন, কিভাবে বোমাটি বিস্ফোরিত হল তার অনুসন্ধান চলছে। তবে ঘরের ভেতরের থাকা একটি শো-কেসের মালামাল তছনছ ও ছিন্ন ভিন্ন অবস্থায় পড়ে আছে। ঘরের টিনের বেড়ায়ও বিস্ফোরণের আলামত রয়েছে। বিস্ফোরণকালে মাদক ব্যবসায়ী কবির মৃধা ও তার স্ত্রী-সন্তানরা ঘরের সামনের বারান্দায় ছিল। ফলে কেউ হতাহত হয়নি। তবে বিস্ফোরণের পরপরই তারা পালিয়ে আত্মগোপনে চলে যায়। ফলে বিস্ফোরণের কারণ জানতে সময় লাগছে। এটি ঠিক কী ধরনের বোমা তা জানতে ও ঘরের ভেতরে আরো কোন বোমা আছে কিনা তা শনাক্ত করতে র‌্যাবের বোমা ডিস্পোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION