1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বগুড়ায় ষোল ক্যাটাগরিতে এবার ৩৫ পুলিশ সদস্য পুরষ্কৃত - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

বগুড়ায় ষোল ক্যাটাগরিতে এবার ৩৫ পুলিশ সদস্য পুরষ্কৃত

  • Update Time : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ জন পঠিত

বগুড়া থেকে মোঃ সবুজ মিয়া, 

বগুড়ায় ষোল ক্যাটাগরিতে এবার ৩৫ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।  বুধবার বেলা ১১ টায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। 

 

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ওই ষোল ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর ও সার্কেল অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভায় আগস্ট মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এবং শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান পুরস্কৃত হয়েছেন। 

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা এবং শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম।

শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত) ক্যাটাগরিতে সদর থানার আবুল কালাম আজাদ এবং শিবগঞ্জ থানার মোহাম্মদ হাসমত উল্লাহ পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ এসআই হিসেবে সদর থানার জাকির আল আহসান ও শিবগঞ্জ থানার স্বপন মিয়া এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে সদর থানার ডন কংকন বর্মা ও আদমদীঘি থানার মোঃ মশিউদ্দিন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে জেলা বিশেষ শাখার এসআই আতোয়ার রহমান, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এএসআই আহসানুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আবুল কালাম আজাদ এবং শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের এসআই মোজাহার আলী, শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে উপশহর পুলিশ ফাঁড়ীর এসআই রহিম উদ্দিন এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে শাজাহানপুর থানার নারী এসআই  জেবুন নেছা পুরস্কার লাভ করেছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে আদমদীঘি থানার এসআই সোলায়মান আলী, কৈগাড়ী পুলিশ ফাঁড়ী এসআই রাজু কামাল, সারিয়াকান্দি থানার এসআই কাজী মোঃ নজরুল ইসলাম, এবং  গাবতলী মডেল থানার এসআই  শামীম আহমেদ পুরস্কৃত হয়েছেন।

বিশেষ পুরষ্কার ক্যাটাগরিতে  আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার   নাজরান রউফ এবং  শেরপুর থানার অফিসার ইনচার্জ  শহিদুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।

এছাড়া তালিকভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে সদর থানা ১ম , শেরপুর থানা ২য় এবং শিবগঞ্জ থানা ৩য় স্থান অর্জন করেছে। এর পাশাপাশি ১৩ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার এবং ৫ পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা প্রদান করা হয় মাসিক কল্যাণ সভায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION