1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • Update Time : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৬ জন পঠিত

 স্টাফ রিপোটার  নার্গিস রুবি, 

২০০৭ সালের ১৬ জুলাই আজকের এই দিনে শেখ হাসিনাকে কারাবন্দী করে মাইনাস ফর্মূলার অপচেষ্টা করেছিলো দেশ বিরোধী অপশক্তি। এ দিনটি বাঙালী জাতির ইতিহাসে কালো অধ্যায়। তবে তাদের এই অপচেষ্টা আওয়ামী লীগ নেতা কর্মীরা জনগণকে সাথে নিয়ে রুখে দিয়েছিলো, বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

 

আজ ১৬ই জুলাই শুক্রবার সকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে ভাটারা থানার সোলমাইদ উচ্চ বিদ্যালয় মাঠে শেখ হাসিনার এক-এগারোর কারাবন্দি জীবন স্মরণে মানবিক আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বাহাউদ্দিন নাছিম বলেন, আজকের এই দিনে ২০০৭ সালে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনাকে কারাবন্দী করে রাজনীতি থেকে মাইনাস করার যে অপচেষ্টা করা হয়েছিলো সেই স্বপ্ন লাখো বাঙ্গালীর আন্দোলনের মুখে পরাস্ত হয়। এই অবস্থায় মহানগর আওয়ামী লীগ নেত্রীর মুক্তির দাবীতে ২৫ লক্ষ স্বাক্ষর সংগ্রহ করে সামরিক জান্তার ভিত নাড়িয়ে দেয়। লুটতারাজকারী অপশক্তির করা বঙ্গবন্ধু কন্যার বিরুদ্ধে ষড়যন্ত্র বেশিদিন স্থায়ী করতে পারেনি। আমাদের নেত্রী দেশ ও জনগণের সেবা করতে মুক্ত হয়েছেন এবং তিনি প্রধানমন্ত্রী হওয়ার পর দেশ উন্নয়নের ও অগ্রগতিতে এগিয়ে চলছে।

 

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। তা নস্যাৎ করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্রের জাল বুনে চলেছে, যা এর আগেও বহুবার কার্যকর করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। ওরা মিথ্যাবাদী লোভী সাম্প্রদায়িক রাজনীতিবিদ। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিএনপি লুটতাজের দেশে পরিণত করেছিলো।

 

তারেক রহমান জনগণের টাকা পাচার করে জনগণের কাছে জবাব দেওয়ার ভয়ে লন্ডনে পালিয়েছে আছেন উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাছিম বলেন, বিএনপি কখনো দেশের মানুষের সেবায় এগিয়ে আসেনি। দেশের খেটে খাওয়া মানুষের রক্ত চুষে খাওয়ার রাজনীতিতে ব্যস্ত দিন পার করেছিলো তাদের সরকারের সময়ে।

 

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। করোনা মহামারির শুরু থেকে তার নেতৃত্বে আমাদের নেতা কর্মীরা মাঠে থেকে কাজ করে চলেছে। করোনায় আক্রান্ত হচ্ছে এবং আমরা অনেককে হারিয়েছি। আর এসময় বিএনপি ঘরে বসে জনমানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে দেওয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজনীতি করে এদেশের মানুষের জন্য। অপরদিকে বিএনপির রাজনৈতিক ইতিহাস সাম্প্রদায়িকতা, জ্বালাও পোড়াও, বাসে আগুন দিয়ে মানুষ হত্যাসহ লুটতরাজের, যা দেশের মানুষের অজানা নয়। তারা দেশের গণতন্ত্রকে ধ্বংস করতে ইতিপূর্বে অনেক অপচেষ্টা করেছে, এখনো তা চালিয়ে যাচ্ছে।

 

লুটতরাজের ওই রাজনীতিবিদ নামধারী অপশক্তিকে প্রতিহত করার জন্য আইনের আওতায় আনতে সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়ে তিনি বলেন, যারা ইতিপূর্বে দেশে ও দেশের জনগণকে নিয়ে লাশের রজনীতি করেছে তাদের সকলকে আইনের আওতায় আনতে হবে এবং এদের কাউকে ছাড় দেওয়া হবে না।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদের উপহার খাবার সামগ্রী ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উদ্যোগে ১০০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ কে এম রহমতউল্লাহ (এম.পি), ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি ও ১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবীব হাসান (এম.পি) ।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, শিল্প ও বানিজ্য সম্পাদক খসরু চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক আওয়াল শেখ সহ স্থানীয় থানা ইউনিয়ন ও ওয়ার্ড এর নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION