1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ঝালকাঠীতে অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

ঝালকাঠীতে অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩৪৩ জন পঠিত
ঝালকাঠি প্রতিনিধি,
ঝালকাঠী জেলায় এলডি ট্যাক্স সফটওয়্যারে ডাটা এন্ট্রি কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সুরক্ষা  ও স্বাস্থ্যবিধি মেনে ০৩ মার্চ ২০২১ তারিখ বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠী জেলার জেলা প্রশাসক মোঃ জোহর আলী।  এছাড়া বরিশাল  বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফরিদউদ্দিন। মত বিনিময় সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ অনলাইনে ভূমি উন্নয়ন কর নির্ধারণ ও আদায় এর জন্য সরেজমিন হোল্ডিং পরিদর্শনপূর্বক দ্রুত ডাটা সংগ্রহ ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা সফটওয়ারে তা এন্ট্রি প্রদানের নির্দেশনা দেন।
উল্লেখ্য, ঝালকাঠী জেলার সকল উপজেলার সহকারী কমিশনার (ভূমি), আরডিসি, ৩১ টি ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কমর্কর্তা, ইউনিয়ন উপ-ভূমি সহকারী কমর্কর্তা এবং কালেক্টরেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION