1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
আগৈলঝাড়ায় করোনাভাইরাসে মৃত্যুদের মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করে চলছে। - Bangladesh Khabor
শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

আগৈলঝাড়ায় করোনাভাইরাসে মৃত্যুদের মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করে চলছে।

  • Update Time : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২১ জন পঠিত

বরিশাল থেকে এস এম ওমর আলী সানী,
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের নারদ মন্ডল (৭৫) নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা পিজি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকায় পরলোক গমন করেন। ওই দিন রাতে মৃত্যার গ্রামের নিজ বাড়ীতে সৎকারকার্য সম্পন্ন করা হয়েছে।
স্থানীয় ও মৃত্যের পরিবার সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের স্বর্গীয় ধনঞ্জয় মন্ডলের বড় ছেলে নারদ মন্ডল (৭৫) নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকায় পরলোক গমন করেন। ওই দিন রাতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের মৃত্যের নিজ বাড়ীতে “মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন”র সদস্যরা সৎকারকার্য করা হয়।
এছাড়াও সম্প্রতি করোনাভাইরাসে মৃতু আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত রাধাকান্ত পান্ডেরু ছেলে বাবু রবীন্দ্রনাথ পান্ডে (৭৫) ও কোটালীপাড়া উপজেলার খাগবাড়ি নিবাসী জহরেরকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক হরেন্দ্রনাথ হালদার (৮৪)-কে “মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন”র পক্ষ থেকে শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করে।
মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশন”র সভাপতি মনোহর ঘটক ও সাধারণ সম্পাদক প্রফুল্ল চন্দ্র সরকার জানান, করোনাভাইরাসে মৃতু ব্যক্তিদের সৎকার কাজে যাওয়ার পথে মৃতব্যক্তির প্রতিবেশীদের বাধা প্রদান ও রাস্তা অবরোধ করে রাখার মত ঘটনাও ঘটতেছে। আমরা বিভিন্ন বাধা উপেক্ষা করে কাজ চালিয়ে যাচ্ছি।কোটালিপাড়া উপজেলা প্রশাসন, রামশীল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রামশীল কলেজের অধ্যক্ষ জয়দেব বালার দায়িত্বশীল ভূমিকা পুলিশের সহযোগিতা নিয়ে শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করে থাকি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION