1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
শেখ হাসিনার নেতৃত্বে প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে প্রগতিবাদীদের রুখে দাঁড়াতে হবে - Bangladesh Khabor
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ছেলেদের পিছিয়ে পড়ার কারণ বের করতে হবে: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু রাঙ্গাবালীতে চেয়ারম্যান পদে চারজনসহ ১১ জনের মনোনয়ন দাখিল সোনারগাঁয়ে টিয়া পাখি মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক ও গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী পারভেজ বাউফলে বিদ্যুৎস্পৃষ্টে দশম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু গোপালগঞ্জ জেলায় ফলাফলে ৩য় স্থানে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ গোয়ালন্দে বিশ্ব মা দিবস পালিত বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী দশমিনার ঘরপোড়া মুজাফফার ও মোফাজ্জেল নিত্য অভাব আর ঋনগ্রস্থ হয়ে পালিয়ে বেড়াচ্ছে কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ

শেখ হাসিনার নেতৃত্বে প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে প্রগতিবাদীদের রুখে দাঁড়াতে হবে

  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৪২ জন পঠিত

কাহারোল থেকে সুকুমার রায়,

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সরকারের বিরুদ্ধে গঠনমূলক বিরোধিতার সুযোগ না পেয়ে আজকে একটি গোষ্ঠী ধর্মকে ব্যবহার করে ধর্মের অপব্যাখ্যা দিয়ে কোমলমতি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আজকে বিভিন্ন জায়গায় দেবোত্তর সম্পত্তি বিশেষ করে শ্মশান গুলি দখলের অপচেষ্টা একটি মহল অব্যাহত রেখেছে। এই দখলকারীদের কোন ধর্ম থাকে না কোন জাত থাকে না, কোন বর্ণ থাকে না। এদের বিরুদ্ধে ধর্মপ্রাণ মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, ভাস্কর্য একটি জাতির ইতিহাস ঐতিহ্য এবং সংস্কৃতির প্রতীক। এই ভাস্কর্যের বিরুদ্ধে যারা কথা বলে তারা মূলত এদেশের কৃষ্টিকে বিনষ্ট করতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের ঐতিহ্য রক্ষার স্বার্থে এই প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে প্রগতিবাদীদের রুখে দাঁড়াতে হবে।

২৯ নভেম্বর ২০২০ রোববার বিকেলে দিনাজপুরে ঐতিহাসিক শ্রীশ্রী কান্তজীউ মন্দিরে রাস উৎসবের উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  আয়োজক কমিটি জানান, প্রতি বছর রাস উৎসব উপলক্ষ্যে মাসব্যাপী রাস মেলা অনুষ্ঠিত হয়ে আসছে। লাখ লাখ ভক্ত ও পুন্যার্থীর আগমন ঘটে। কিন্তু এবার প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কোন মেলা হচ্ছে না। তবে সংক্ষিপ্ত আকারে রাস উৎসব পালিত হবে।

রাজ দেবোত্তর এস্টেট এর ট্রাস্টি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম.পিপিএম(বার)। স্বাগত বক্তব্য রাখেন রাজ দেবোত্তর এস্টেট এর এজেন্ট রণজিৎ সিংহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকতা মো. মনিরুল হাসান, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেবনাথ। এর আগে মন্দিরের ফটকে ফিতা কেটে উৎসবের উদ্বোধন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION