1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
আবারও সক্রিয় রাষ্ট্রদ্রোহী নাজমুস সাকিব গং, ছড়াচ্ছে বিভ্রান্তিকর তথ্য - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আ.লীগের নেতাদের সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভা শুক্রবার জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী সব সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই : চেয়ারম্যান প্রার্থী বাবু নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: সংসদে বিদ্যুৎ প্রতিমন্ত্রী আজকের দিনটি আমার জন্য অনন্য: সংসদে প্রধানমন্ত্রী বজ্রবৃষ্টি কেড়ে নিলো কোটালীপাড়ার দুই শ্রমিক ও গবাদি পশুর প্রাণ দুমকিতে ২০০গ্রাম গাজাসহ আটক ২ বাউফলে কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত ৬৮ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আভাস বাউফলে এক গৃহবধূর লাশ উদ্ধার বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের

আবারও সক্রিয় রাষ্ট্রদ্রোহী নাজমুস সাকিব গং, ছড়াচ্ছে বিভ্রান্তিকর তথ্য

  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ২২৭ জন পঠিত

আজমানুর রহমান, নিজস্ব প্রতিবেদক : কানাডায় বসে কথিত ‘নাগরিক টিভি’ নামের ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে দিনরাত সরকারের শীর্ষ ব্যক্তি, বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নিয়ে নিয়মিত মিথ্যাচার করেন নাজমুস সাকিব নামের শিবিরের সাবেক কর্মী, বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট ও ধর্ষণ মামলার আসামী।

রাষ্ট্রের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য দিয়ে কানাডায় বসে নিচ্ছেন রাজনৈতিক আশ্রয়।

ফেসবুক, ইউটিউবে একাধিক অ্যাকাউন্ট খুলে নিজেকে সুশীল হিসেবে উপস্থাপন করার পাশাপাশি রাষ্ট্রবিরোধী অপপ্রচার চালাচ্ছেন নিয়মিত।

ধর্মীয়, সামাজিক অনুভূতিতে আঘাত করছেন মাঝে মধ্যেই। সরকার প্রধানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, আবার কখনো ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি কিংবা কোনো দিবস বা আইন নিয়ে বিষবাষ্প ছড়াচ্ছেন অহরহই।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখা সাকিবের মূলটার্গেট সোশ্যাল মিডিয়ায় বঙ্গবন্ধু পরিবারকে নিয়ে অপপ্রচার চালানো।

সম্প্রতি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার,  অতিরিক্ত মহাপরিদর্শক হাবিবুর রহমানকে নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে।

কর্মক্ষেত্রে সততা, সাহসিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করা ডিএমপি কমিশনার হাবিবুর রহমানকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রদ্রোহী নাজমুস সাকিবকে দেশে ফিরিয়ে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছেন অনেকে।

একাধিক পুলিশ কর্মকর্তা জানান, নাগরিক টিভিতে প্রকাশিত সংবাদে আমাদের ডিপার্টমেন্টের কর্মকর্তাদের বরাত দিয়ে যে তথ্য প্রকাশ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। নিজেদের প্রয়োজনে ইচ্ছে মতো আমাদের নাম জড়িয়ে ভুল বরাত দিয়েছেন নাজমুস সাকিব নামের ঐব্যক্তি। বরং ডিএমপির ইতিহাসে দৃষ্টান্ত গড়েছেন আমাদের ডিএমপি কমিশনার স্যার। তিনি যোগদানের পরই সরাসরি ফোর্সদের ব্যারাক, মেস, রান্নাঘর ও জিমনেসিয়াম পরিদর্শনে যান।

ফোর্সদের খাদ্য তালিকায় কি কি থাকে তা ঘুরে ঘুরে দেখেন এবং ফোর্সদের নিয়মিত খাদ্য তালিকায় মৌসুমী ফলের পরিমাণ বাড়ানোর নির্দেশ দেন।

আমরা মনে করি, এমন কর্মকর্তাই আমাদের ডিপার্টমেন্টের জন্য প্রয়োজন।

জানা গেছে, নিউইয়র্ক ও লন্ডনে জামায়াত নেতা, যুদ্ধাপরাধী মীরকাসেম আলীর রেখে যাওয়া অর্থ তাকে পাঠানো হয় প্রতি মাসে। এটাকা দিয়ে নাজমুস সাকিব গং নাগরিকটিভি নামের একটি আইপি টিভি খুলে সরকারবিরোধী প্রচারণা চালিয়ে যাচ্ছেন নিয়ম করে। ধর্ষণ, ডিজিটাল নিরাপত্তা আইনসহ বিভিন্ন ধারায় নাজমুস সাকিবের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।

দেশ ছাড়ার আগে ২০১১সালে রাজধানীর সবুজবাগ এলাকায় পাঁচ বছর বয়সী একটি শিশুকে ধর্ষণ করে ছিলেন নাজমুস সাকিব। ধর্ষণের শিকার সেই ছোট্টশিশুটি কথা বলার শক্তি হারিয়ে এখন বাকপ্রতিবন্ধী। ২০১১সালে ঘটনাটি তোলপাড় হয়েছিল দেশজুড়ে। সে সময় পুলিশতাকে গ্রেফতারে তৎপরতা শুরু করলেও তিনি গা ঢাকা দেন। পাড়িজমান আমেরিকায়। ওই ঘটনায় রাজধানীর সবুজবাগ থানায় একটি মামলা করেছিল শিশুর পরিবার। তদন্তে পুলিশ ঘটনার সত্যতা পেয়েছিল।

নাজমুস সাকিবসহ বিভিন্ন দেশে থেকে রাষ্ট্রদ্রোহী বক্তব্য দেয়া ব্যক্তিদের আইনের আওতায় আনতে না পারার জন্য কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন ভুক্তভোগীসহ অনেকেই।

সংশ্লিষ্টরা বলছেন, এসব ভয়ংকর অপরাধীর বিষয়ে সমন্বিত উদ্যোগ নেই। একে অপরের ওপর দায় চাপিয়েই নিজেদের দায়িত্ব শেষ করছেন তারা। যদিও বিদেশে থাকা এসব অপরাধীর বর্তমান এবং অতীত কর্মকাণ্ডের ফিরিস্তি তাদের কাছে রয়েছে।

কূটনৈতিক চ্যানেল ব্যবহার করে সংশ্লিষ্টদেশকেও আমরা তাদের বিষয়গুলো যথাযথভাবে উপস্থাপন করতে পারছিনা। এসব ব্যর্থতার কারণেই তাদের রোখা সম্ভব হচ্ছে না। রাষ্ট্রের বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানের নামে সোশ্যাল মিডিয়ায় কাল্পনিক, বানোয়াট গল্প সাজিয়ে ‘ব্ল্যাকমেল’ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION