1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বিএনপি-জামায়াত চলছে অদৃশ্য রিমোট কন্ট্রোলে: ওবায়দুল কাদের - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

বিএনপি-জামায়াত চলছে অদৃশ্য রিমোট কন্ট্রোলে: ওবায়দুল কাদের

  • Update Time : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ২২৩ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত জোটের আন্দোলন অদৃশ্য রিমোট কন্ট্রোলে চলছে। দেশে আজগুবি যত খবর, তা ছড়াচ্ছে বিএনপি ও তার দোসররা।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত যৌথসভায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত জোট বিদেশিদের দিকে তাকিয়ে আছে। বাংলাদেশকে নিষেধাজ্ঞা দিতে তারা বিদেশিদের সঙ্গে লবিং করছে। আওয়ামী লীগবিরোধী বেশ কিছু অপশক্তি নিয়ে নতুন করে জোট গঠন করেছে বিএনপি।

তিনি আরো বলেন, বিএনপি ও সমমনা দলগুলোর কর্মসূচিতে কোনো সংঘাতের উসকানি না দিতে নির্দেশ দিয়েছেন আওয়ামী সভাপতি শেখ হাসিনা। তবে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত প্রতিদিন কর্মসূচি করবে আওয়ামী লীগ।

যৌথসভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION