1. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  2. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

ঝালকাঠি প্রেস ক্লাবের সেচ্ছাচারীতার বিরুদ্ধে বিভিন্ন সাংবাদিক সংগঠনের প্রতিবাদ সভা

  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১২ জন পঠিত
শফিকুল ইসলাম হিরো, ঝালকাঠি: ঝালকাঠি প্রেস ক্লাবের সেচ্ছাচারীতা, সংগঠনকে কুক্ষিগত করে রাখা, অন্যায়ভাবে সদস্য ছাটাই করা, সাংবাদিক বিরোধী প্রত্যক্ষ ভুমিকার প্রতিবাদে মাঠে নেমেছে সাংবাদিকদের একাধিক সংগঠন।
সোমবার রাত আটটায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয়ে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংবাদপত্র সম্পাদক পরিষদ, টেলিভিশন সাংবাদিক সমিতি, জাতীয় সাংবাদিক সংস্থা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি, ঝালকাঠি মিডিয়া ক্লাব যৌথভাবে এ প্রতিবাদ সভাটি করেছে।
সভায় বক্তারা বলেন, ২৮ সদস্য বিশিষ্ট্য ঝালকাঠি প্রেস ক্লাবের কয়েকজন কর্মকর্তা দীর্ঘ বছর যাবৎ সংগঠনটিকে কুক্ষিগত করে রেখেছে। ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিকদের সংগঠন ঝালকাঠি প্রেস ক্লাবকে রাহুমুক্ত করতে হবে। সকল সাংবাদিকদের জন্য প্রেস ক্লাবের দরজা খোলা রাখার দাবি করেছে সাংবাদিকরা।
সম্প্রতী ঝালকাঠির সাংবাদিক দিবস তালুকদারকে অন্যায়ভাবে প্রেসক্লাবের সদস্য পদ বাতিল করায় ক্ষোভ সৃষ্টি হয় সকল গনমাধ্যম কর্মীদের মাঝে। এর আগেও প্রেস ক্লাব থেকে অন্যায় ভাবে জিয়াউল হাসান পলাশ, আজমীর তালুকদার, মনিরুজ্জামান, শফিউল আজম টুটুল সহ অনেক সাংবাদিকের প্রেস ক্লাবের সদস্যপদ বাতিল করা হয়েছে।
এছাড়াও প্রেস ক্লাবের দুয়েকজন কর্মকর্তা বহু সাংবাদিককে মামলা দিয়ে হয়রানি করেছে বলেও অভিযোগ করেছে নির্যাতিত গনমাধ্যম কর্মীরা।
সভায় “সম্মিলিত সাংবাদিক সমাজ” নামে একটি প্লাটফরম ঘোষনা করা হয়। এই ব্যানারে ঐক্যবদ্ধ থাকতে সাংবাদিকদের ছয়টি সংগঠন একাত্ত্বতা প্রকাশ করেছে। মাসব্যাপী নানান প্রতিবাদ কর্মসূচীও ঘোষনা করা হয় এই সভায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION