1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
কিছুদিনের মধ্যে সব কিছুর দাম কমবে: বাণিজ্যমন্ত্রী - Bangladesh Khabor
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করার সিদ্ধান্ত ছাত্রলীগ সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ গ্রেফতার গোপালগঞ্জে মাদক মামলায় অভিযুক্তকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থ জরিমানা সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির গ্রেফতার রাতের মধ্যে তীব্র ঝড় হতে পারে যেসব অঞ্চলে এবার বোমা হামলার মামলা থেকে অব্যাহতি পেলেন খালেদা জিয়া শারিরীক প্রতিবন্ধী দুই সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত মৃত অমেদ আলীর স্ত্রী নুরুন্নাহার নিষিদ্ধ চায়না জালে সয়লাব কোটালীপাড়া বৃহস্পতিবার সকালে প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে দানা রাষ্ট্রপতির পদে শূন্যতা রাষ্ট্রীয় সংকট সৃষ্টি করবে : সালাহউদ্দিন আহমেদ

কিছুদিনের মধ্যে সব কিছুর দাম কমবে: বাণিজ্যমন্ত্রী

  • Update Time : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১১৮ জন পঠিত

ডেস্ক রিপোর্ট: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, কিছুদিনের মধ্যে সব কিছুর দাম কমে আসবে। তেল নিয়ে ব্যবসায়ীদের কারসাজি করতে দেওয়া হবে না। আমরা কঠোরভাবে বাজার মনিটরিং করছি।

শুক্রবার রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় সবাইকে সৎ হওয়ার পরামর্শ দিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, সৎ ও সততা নিয়ে আগামী দিনে পথ চলতে হবে।

তিনি বলেন, নম্র-ভদ্র নেতাকর্মীদের দলের জন্য এগিয়ে আসতে হবে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে। আগামী দিনের নেতৃত্বে প্রমাণিত হবে আসল নেতার পরিচয়।

রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক। প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা স্বেচ্ছোসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস।

উপজেলা স্বেচ্ছোসেবক লীগের আহ্বায়ক মোশারফ হোসেন লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছোসেবক লীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION