1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সোনার দাম আরো কমেছে - Bangladesh Khabor
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীপুরে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড.জামিল হাসান দুর্জয় অভয়নগরে হিজবুল্লা দাখিল মাদ্রাসার সুপার গ্রেফতার, সাময়িক বরখাস্ত টুঙ্গিপাড়া উপজেলা নির্বাচনে মাসুদ গাজীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের নিজ বাড়িতে দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠিত সেনাবাহিনীকে আরও আধুনিক ও দক্ষ করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী টানা দ্বিতীয় জয়ে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ কোটালীপাড়ায় ঔষধ প্রশাসন কতৃক মোবাইল কোর্ট  জয়পুরহাটে দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে অনৈতিক প্রস্তাব ল্যাব সহকারীর

সোনার দাম আরো কমেছে

  • Update Time : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৫৩ জন পঠিত
Staff of jwellery shop managed Gold in newroad on Monday.As per the association,Gold was traded at Rs 67800 per tola in the local market on Monday.PHOTO:KIRAN PANDAY

ডেস্ক রিপোর্ট: আরেক দফা কমল সোনার দাম। পাঁচদিনের ব্যবধানে সবচেয়ে ভালো মানের সোনার দাম ভরিতে ১ হাজার ৫০ টাকা কমে ৭৭ হাজার ৯৯ টাকায় নেমেছে। মঙ্গলবার থেকে নতুন দর কার্য‌কর হবে বলে জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি-বাজুস।

সোমাবার বাজুসের সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা জানিয়েছেন, আন্তর্জাতিক বাজারে দাম কমায় দেশের বাজারে সব মানের স্বর্ণের দাম কমানো হয়েছে।

নতুন নির্ধারিত দাম অনুযায়ী, প্রতি ভরি ২২ ক্যারেট সোনার দাম পড়বে ৭৭ হাজার ৯৯ টাকা, ২১ ক্যারেট এক ভরির দাম পড়বে ৭৩ হাজার ৬০০ টাকা, ১৮ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার ১০২ টাকা এবং সনাতন এক ভরি সোনার দাম ধরা হয়েছে ৫২ হাজার ৬০৫ টাকা।

এর আগে, ১৬ মার্চ ভা‌লো মানের সোনার ভরিতে ১ হাজার ১৬৬ টাকা ক‌মি‌য়ে সোনার নতুন দাম নির্ধারণ করে বাজুস। সে সময় ২২ ক্যারেটের দাম নির্ধারণ করা হয় ৭৮ হাজার ১৪৯ টাকা। ২১ ক্যারেটের দাম ১ হাজার ৫০ টাকা ক‌মি‌য়ে ৭৪ হাজার ৬৫০ টাকা, ১৮ ক্যারেটের দাম ৯৩২ টাকা ক‌মিয়ে প্রতি ভরির দাম ধরা হয় ৬৪ হাজার ৩৫ টাকা এবং এক ভরি সনাতন সোনার দাম ৭০০ টাকা ক‌মি‌য়ে নির্ধারণ করা হয় ৫৩ হাজার ৩৬৩ টাকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION