1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
গণতন্ত্র আছে বলেই দেশে উন্নয়ন - Bangladesh Khabor
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

গণতন্ত্র আছে বলেই দেশে উন্নয়ন

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৫৫ জন পঠিত

ডেস্ক রিপোর্ট: গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকায় দেশের উন্নয়ন হচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় সংযুক্ত আরব আমিরাতে নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।

এসময় কালো মেঘ কেটে গেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, করোনা মহামারী বা যুদ্ধ কোনো সংকটই বাঙালিকে দাবিয়ে রাখতে পারবে না।

সংযুক্ত আরব আমিরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে এই নাগরিক সভার আয়োজন। আবুধাবির থেকে এতে ভার্চুয়ালি অংশ নিয়ে প্রবাসী বাঙ্গালিদের ভালোবাসায় সিক্ত হন তিনি।

আবুধাবি থিয়েটার, বাংলাদেশ কনস্যুলেট দুবাই, বাংলাদেশ প্রাইভেট স্কুল ও কলেজ রাস আল খাইমা থেকে যুক্ত হয়ে প্রবাসী বাঙালিরা মতবিনিময় করেন বঙ্গবন্ধুকন্যার সঙ্গে।

আবুধাবি প্রান্তে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও দুবাই কনস্যুলেট প্রান্তে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

প্রবাসীদের তুলে ধরা সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিমানবন্দরে অহেতুক হয়রানিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশের অর্থনীতিতে রেমিটেন্সের ভূমিকা উল্লেখ করে প্রবাসীদের অভিনন্দন জানান তিনি। আওয়ামী লীগ সরকারের ওপর আস্থা রাখার জন্য সবাইকে ধন্যবাদ জানান শেখ হাসিনা।

৭৫ এর পর দেশে খুনি-যুদ্ধাপরাধীদের রাজত্ব শুরু হয় উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, তখন বৈরী পরিস্থিতিতে রিফিউজি হিসেবে জীবন কাটাতে হয়েছে তার।
ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতিতে তেলের দাম বৃদ্ধিসহ যতই সংকট আসুক না কেন, বাংলাদেশ তা মোকাবেলা করতে পারবে বলে দৃঢ় প্রত্যয় জানান প্রধানমন্ত্রী।

এর আগে আমিরাতের প্রাদেশিক শহর রাস আল খাইমার বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION