1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
যাত্রীবাহী বাসের চাঁপায় মোটরসাইকেল আরোহী দুইস্কুল ছাত্র নিহত - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

যাত্রীবাহী বাসের চাঁপায় মোটরসাইকেল আরোহী দুইস্কুল ছাত্র নিহত

  • Update Time : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৪০ জন পঠিত

বিশ্বজিত সরকার, গৌরনদী: বরিশালের গৌরনদীতে করোনা ভ্যাকসিন নিতে যাওয়ার পথে বুধবার সকালে যাত্রীবাহী বাসের চাঁপায় মোঃ অন্তর বেপারী (১৫) ও মোঃ রেদোয়ান ফকির (১৫) নামের দুই মোটরসাইকেল আরোহী দশম শ্রেনীর স্কুলছাত্র নিহত হয়েছে।

এ সময় মোঃ কাইয়ুম হোসেন (১৫) নামের তাদের অপর সহপাঠি গুরুতর আহত হয়েছে। আহতকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানা ও গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানা গেছে, উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর তিন ছাত্র মোঃ অন্তর বেপারী (১৫) মোঃ রেদোয়ান ফকির (১৫) ও কাইয়ুম হোসেন (১৫) মিলে করোনা ভ্যাকসিন নেয়ার জন্য বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল মেট্রো ল ১১-৩৯৫৩ নম্বরের একটি মোটরসাইকেল যোগে বার্থী বাজার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়।

তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-ঢাকা মহাসড়ক ধরে বার্থী কলেজের সামনে পৌছলে বরগুনা জেলা সদর থেকে বন্দর নগরী চট্রগ্রামের উদ্দেশে ছেড়ে আসা চট্রমেট্রো ব ১১-১২৫১ নম্বরের বলেশ্বর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাঁপা দেয়।

গুরুতর আহত অবস্থায় গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দ্রæত তাদেরকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকগন তখন মোটর সাইকেলটির চালক দশম শ্রেনীর স্কুলছাত্র অন্তর বেপারী ও মোঃ রেদোয়ান ফকির কে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত তাদের কাইয়ুম হোসেনকে মুমুর্ষ অবস্থায় সেখানে চিকিৎসা দেয়া হচ্ছে। শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগন জানিয়েছেন তার অবস্থাও আশংকাজনক।

গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মোঃ মাহাবুবুর রহমান উজ্জল জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েররের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION