1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জ ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদপ্রার্থী লিটন হোসেন শাহাদাতের পথসভা ও গণসংযোগ

  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৪ জন পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় ১২ নং গোহালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লিটন হোসেন শাহাদাত নির্বাচনী পথসভা করেছেন। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের প্রতি আগাম বার্তা দেয়ার জন্য কর্মীদের নিয়ে শোভাযাত্রা করছেন লিটন হোসেন শাহাদাত।

সোমবার বিকেলে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে মটরসাইকেল প্রায় ২ হাজার মানুষের আয়োজনে পথ সভা করেন। এসময় তিনি বলেন ‘ আমার পক্ষে ইউনিয়নের সাধারন জনগণ আছে। আর আমি দায়িত্ব পেলে গোহালা ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।’

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে তিনি বলেন, আমি আগেও এ ইউনিয়ন থেকে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হয়েছিলাম । জনগনের আমার প্রতি আস্থা ভালোবাসা রয়েছে। তাছাড়া বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দু:খী মেহনতি মানুষের কল্যাণে কাজ করবো। আমাকে একবারের মতো আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION