1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ১৫ আগস্টের আগেই হত্যার চেষ্টা করা হয় শেখ কামালকে: প্রধানমন্ত্রী জয়পুরহাটে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা “” জেলা পুলিশ সুপারের  গোপালগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পাঁচবিবিতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শহীদ শেখ কামাল এর জন্মদিন পালিত কাহারোলে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতিমূলক সভা অনষ্ঠিত বিরামপুরে শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী পালিত  কাহারোল উপজেলায় ৬টি করোনা টিকা প্রদানের কেন্দ্র স্থাপন কাহারোলে ভোক্তা অধিকার আইনে সার ব্যবসায়ীর অর্থদন্ড পাঁচবিবিতে পল্লী বিদ্যুতের খুঁটি নদী গর্ভে 

পাঁচবিবিতে চাঁদাবাজির অভিযোগে এসআই রাফি হাসান সাময়িক বরখাস্ত

  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৯৯ জন পঠিত
জয়পুরহাট থেকে ফারহানা আক্তার, 
 জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের উধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই নিজ কর্ম এলাকার বাহিরে যাওয়া এবং সড়কে যানবাহন আটকিয়ে যাত্রিদের রাস্তায় নামিয়ে মাদক দিয়ে ফাঁসিয়ে মামলা দেওয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজি করার অভিযোগে জয়পুরহাটের কালাই থানার এক উপ-পরির্দশককে (এসআই) রাফিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এঘটনায় তাঁর এক সহযোগীকেও আটক করা হয়েছে। জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা রোববার বিষয়টি নিশ্চিত করেছেন। 
সাময়িক বরখাস্ত হওয়া ওই এসআইয়ের নাম রাফি হাসান । আটক ব্যক্তি হলেন, মামুনুর রশিদ। তিনি জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনাইটেড কলেজের অফিস সহকারী। এঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান, জেলা পুলিশ। পাঁচবিবি থানা পুলিশ ও স্থানীয় আটাপুর ইউপি সদস্য আমিনুর ইসলাম আমু জানান, শনিবার সন্ধ্যায় কালাই থানার উপ-পরির্দশক (এসআই) রাফি হাসান সাদা পোশাকে ও তাঁর সহযোগীকে সঙ্গে নিয়ে পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের মাজিনা নামক স্থানে যান। তিনি সেখানে তাঁর সহযোগীকে মামুনুর রশিদকে নিয়ে লোকজনের কাছ টাকা আদায় করছিলেন। এসময় ওই সড়কে আসা একটি সিএনজি আটকিয়ে মোটা অংকের টাকা দাবি করেন। এতে স্থানীয় লোকজন ও ইউপি সদস্যের সন্দেহ হয়।
তখন তাঁরা পাঁচবিবির থানার ওসিকে ঘটনাটি জানানোর পর এসআই রাফি হাসান তাঁর সহযোগীকে সেখান থেকে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। লোকজন ধাওয়া করে তাঁদের দুজনকে আটক করেন। এ সময়ে এসআই ইউপি সদস্যকেও মাদক ফাঁসিয়ে দেওয়ার হুমকী দেন। পরে পাঁচবিবির সার্কেলের এএসপি ইশতিয়াক আলম ও পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ঘটনাস্থল পৌঁছে তাঁদের দুই জনকে থানায় নিয়ে যান। জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা রোববার দুপুরে সাংবাদিকদের বলেন, উর্ধ্বতন কতৃপক্ষের অনুমতি ছাড়াই নিজ কর্ম এলাকার বাহিরে আসা ও চাঁদাবাজির অভিযোগে কালাই থানার এসআই রাফি হাসানকে রাতেই প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এঘটনায় তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি তদন্তে একটি টিম করা হয়েছে। এসআই এর সহযোগীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION