1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
নোয়াখালীতে বিমানবন্দর করার পরিকল্পনা সরকারের: বিমান প্রতিমন্ত্রী - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নোয়াখালীতে বিমানবন্দর করার পরিকল্পনা সরকারের: বিমান প্রতিমন্ত্রী

  • Update Time : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৬০ জন পঠিত

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেছেন, নোয়াখালীতে পূর্ণাঙ্গ বিমানবন্দর করার পরিকল্পনা রয়েছে সরকারের।

তিনি বলেন, আমাদের মন্ত্রণালয় থেকে এর আগেও বিমানবন্দরের স্থানটি পরিদর্শন করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা আজ আবারও পরিদর্শনে এসেছি।

শুক্রবার সকালে নোয়াখালীর চরশুলকিয়া বিমানবন্দরের জন্য প্রস্তাবিত অস্থায়ী বিমানবন্দর পরিদর্শনের সময় বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী এ সব কথা বলেন।

তিনি বলেন, নোয়াখালীর সদরের ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া গ্রামে ১৬ একর ভূমির ওপর পরিত্যক্ত এয়ারস্ট্রিপকে পূর্ণাঙ্গ বিমানবন্দরে রূপান্তর করার লক্ষ্যে সরকারের উদ্যোগের অংশ হিসেবে আজ এ পরিদর্শন করা।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেছেন, বিমানখাতে এরইমধ্যে বড় ধরনের একটি বিপ্লব হয়েছে। রানওয়েসহ পুরো এলাকাটি আমরা ঘুরে দেখেছি। নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরণের চেষ্টা করছি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) আসনের এমপি আয়েশা ফেরদৌস, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম চৌধুরী সেলিম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION