1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বগুড়া আঃ হক কলেজের ৮২ বছর পদার্পণ উপলক্ষে ৮২টি বৃক্ষরোপণ - Bangladesh Khabor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চাইলেন রাষ্ট্রপতি হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায় বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যর মৃত্যু গোপালগঞ্জে তীব্র গরমে পানি হাতে শহরের রাস্তায় পুলিশ সুপার আল-বেলী আফিফা  দেশে শ্রমিকদের অধিকার দিন দিন বাড়বে, কমবে না: আইনমন্ত্রী যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করলে বিশ্ব রক্ষা পাবে: প্রধানমন্ত্রী বর্ষসেরা ক্রীড়া সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে উখিংমে -এর যোগদান প্রবাসবন্ধু ফোরামের সদস্যদের নিয়ে দু’দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

বগুড়া আঃ হক কলেজের ৮২ বছর পদার্পণ উপলক্ষে ৮২টি বৃক্ষরোপণ

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩১৪ জন পঠিত
বগুড়া থেকে  মোঃ সবুজ মিয়া,
বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ৮২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের গড়া নাট্য সংগঠন কলেজ থিয়েটার ৮২টি বৃক্ষরোপন অভিযান শুরু করেছে। বাংলাদেশ গ্রাম থিয়েটার ও বগুড়া থিয়েটারের সহযোগি সংগঠন কলেজ থিয়েটারের নাট্যকর্মীরা বুধবার সকালে কলেজ ক্যাম্পাসে বৃক্ষ রোপণ অভিযান শুরু করেন। অভিযানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী।

 

স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন কলেজ থিয়েটারের আহবায়ক রবিউল করিম, যুগ্ম আহবায়ক ঐশী রায়, কলেজ থিয়েটারের সদস্য সাকিব হাসান, পিয়াস চন্দ্র, কলেজ থিয়েটারের সমন্বয়কারি ওসমান গনিসহ নাট্য কর্মীরা। কলেজ থিয়েটারের নাট্যকর্মীরা জানান, শিক্ষা প্রতিষ্ঠানের ৮২ বছর উপলক্ষে নাট্যসংগঠন থেকে ৮২টি ফলজ ও বনজ বৃক্ষ রোপণ করা হচ্ছে। প্রথমে ৮২টি বৃক্ষ রোপণ করা হবে।

 

এর পরেও কলেজ ক্যাম্পাসের ফাঁকা স্থানে আরো কিছু বৃক্ষ রেপাণ করা হবে। মুলত ৮২টির বেশি বৃক্ষ রোপণ করা হবে।উল্লেখ্য, শিক্ষা প্রতিষ্ঠানটি ১৯৩৯ সালে প্রতিষ্ঠিত হয়। সেই হিসেবে ৮২ বছরে দাঁড়িয়েছে। দেশের মধ্যে শিক্ষার মান বিকাশে অবদান রেখেছে এই কলেজ।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত স্নাতক ও স্নাতকোত্তর স্তরের ৬৮৫টি কলেজের তথ্যের ভিত্তিতে বাংলাদেশের সেরা কলেজগুলোর তালিকায় বার বার স্থান দখল করে আসছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি। ২০১৮ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিংয়ে ৫ম, ২০১৯ সালে ৩য় এবং ২০২০ সালে ২য় স্থান অর্জন করে সরকারি আজিজুল হক কলেজ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION