1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন: কবীর - Bangladesh Khabor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :

সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন: কবীর

  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৮৭০ জন পঠিত

বগুড়া থেকে মোঃ সবুজ মিয়া,

বগুড়া সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কার্যক্রম পরিদর্শন করের দপ্তরের বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে দুপুরে বগুড়া সদরের নামুজা ইউনিয়নের টেংরা হারমালা গুচ্ছ গ্রামের বঙ্গ বন্ধু রাস্তার মোড়ের ফলক উন্মোচন, ডাব এবং সুপারির গাছ রোপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হকের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ূন কবীর। তিনি বলেন, বঙ্গ বন্ধু শেখ মজিবুর রহমান সব সময় গরীব ও মেহনতী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য সর্বদায় কাজ করেছেন। বঙ্গ বন্ধুর সোনার বাংলা গড়তে ও তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। দেশে আজ ভূমিহীন ও আশ্রয়হীনদের জন্য তিনি তাদের আশ্রয়ের ব্যবস্থা করেছেন। তিনি মেয়েদের দু:খ দুর করার জন্য সর্বদায় সচেষ্ট রয়েছেন।

তিনি আরও বলেন, মেয়েদেরকে আঠারো বছরের আগে বিবাহ দেওয়া যাবে না, তাদেরকে পড়ালেখার মাধ্যমে সাবলম্বী করে গড়ে তুলতে হবে। ইসলাম কখনও মেয়েদেরকে ঘরে আবদ্ধ রাখতে বলেনি, তাদেরকে পর্দার মাধ্যমে সকল কাজ করার জন্য বলা হয়েছে।তাই দেশের সকল ক্ষেত্রে মেয়েরা অবদান রাখছেন। তিনি গুচ্ছ গ্রামের বসবাস রত সর্বসাধারণের সকল প্রকার সমস্যা শুনে তা পর্যায় ক্রমে বাস্তবায়ন করার আশ্বাস প্রদান করেন। মতবিনিময় শেষে বড় টেংরা গ্রামের আমার বাড়ী আমার খামার প্রকল্পের সফল উদ্যোক্তাদের সফলতার কথা শুনে এবং তাদের নিজের গরু ও মুরগীর খামার পরিদর্শন করে সন্তোষ্ট প্রকাশ করেন এবং আগামীতেও তাদের কাজ গতিশীল থাকার লক্ষে পরামর্শ দিয়ে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, এডিসি রাজস্ব, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, সহকারী ভুমি কমিশনার বীর আমীর হামজা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, নামুজা ইউপি চেয়ারম্যান এস এম রাসেল মামুন, উপ- সহকারী প্রকৌশলী মেহেদী হাসান, আমার বাড়ী আমার খামারের সকল পর্যায়ের কর্ম কর্মকর্তা কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।সকাল ১১ টায় প্রধান অতিথি গোকুল ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন । তিনি ইউনিয়নের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ্ট প্রকাশ করেন এবং কার্যক্রম আরও গতিশীল করার লক্ষে সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সবুজকে পরামর্শ দেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION