1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
লালমনিরহাটে ১০০বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ! কোটালিপাড়া নৌকা বাইচে দর্শক আছে নোকা নাই অনুপস্থিত পুলিশরা কাজে যোগ দিতে পারবেন না: স্বরাষ্ট্র উপদেষ্টা পটুয়াখালীতে শেখ হাসিনা আমাদের সাথে প্রতারণা করেছে: স্বপ্নের ঠিকানার বাসিন্দারা লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার চাকরির বয়স বৃদ্ধি নিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়কে মন্ত্রিপরিষদের চিঠি রপ্তানি নেই, তবু ইলিশের দাম কমছে না কেন? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান উপদেষ্টা নাহিদের অনুপস্থিত পুলিশরা কাজে যোগ দিতে পারবেন না: স্বরাষ্ট্র উপদেষ্টা দলীয় নেতাদের সেনাবাহিনীর কাছে অভিযোগ দেওয়ার পরামর্শ আ.লীগের

লালমনিরহাটে ১০০বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ জন পঠিত
মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট : লালমনিরহাট জেলার গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে চালিয়ে ১০০বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও একটি পাওয়ারটিলার ডালা সংযুক্ত সহ ০১জনকে গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশ।
জেলা পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম, দিকনির্দেশনায় গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, এর নেতৃত্বে এস আই নিজাম উদ দৌলা, ও সঙ্গীয় ফোর্স সহ জেলার আদিতমারী থানাধীন কমলাবাড়ী উনিয়নের কদমতলা বাজার হইতে ৩০০গজ পৃর্বে দুড়াকুটি  টু শিয়াল খাওয়া গামী পাকা রাস্তার  উপর একটি পাওয়ারটিলারের ডালার স্টিলের পাতের নিচে বিশেষ কায়দায় রক্ষিত ১০০বোতল ফেনসিডিল উদ্ধার করেন ও পাওয়ারটিলার সহ মিজানুর রহমান (১৭ বছর ০৪ মাস), নামের এক জনকে গ্রেফতার করেন। এ বিষয়ে  আদিতমারী থানায় একটি মামলা রুজু হয়।
লালমনিরহাট গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার আদিতমারী থানাধীন কমলাবাড়ী উনিয়নের কদমতলা বাজার পৃর্বে দুড়াকুটি  টু শিয়াল খাওয়া গামী পাকা রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে ১০০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি পাওয়ারটিলার সহ এক জনকে গ্রেফতার করে গোয়েন্দা শাখার পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION