1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
নওয়াপাড়ার দুই বেসরকারি হাসপাতালের অপারেশন বন্ধ রাখার নির্দেশ, তদন্ত কমিটি গঠন - Bangladesh Khabor
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে সেচ্ছাসেবক দলের কার্যালয় শুভ উদ্বোধন দায়িত্ব শেষে উপদেষ্টাদের সম্পদ একটুও বাড়বে না: ধর্ম উপদেষ্টা ছাত্র রাজনীতি নিয়ে যে বার্তা দিলেন হাসনাত আব্দুল্লাহ ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার নির্দেশ ড. ইউনূসের দোয়া মাহফিলের মধ্য দিয়ে ঈদে মিলাদুন্নবী পালন করল বাপুস ভারতে নানকের পালিয়ে যাওয়ার খবরে সীমান্তে পাহারা-তল্লাশি যানজট নিরসনের উপায় খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার পাঁচবিবিতে মৎস্য চাষীকে কুপিয়ে কুপিয়ে জখম করেছে দৃবৃর্ত্তরা কালীগঞ্জে ১৫০বোতল ফেন্সিডিলসহ বারেক গ্রেফতার বটিয়ায়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার দূর্নীতির বিরুদ্ধে ৩ সদস্যর তদন্ত কমিটি গঠন

নওয়াপাড়ার দুই বেসরকারি হাসপাতালের অপারেশন বন্ধ রাখার নির্দেশ, তদন্ত কমিটি গঠন

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬৫ জন পঠিত
মোঃ কামাল হোসেন, অভয়নগর : যশোরের অভয়নগরে ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন( প্রাঃ) হাসপাতালে সকল প্রকার অপারেশন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন যশোর সিভিল সার্জন।
জানা গেছে, যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভা ৫ নং ওয়ার্ডের অবস্থিত  ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন (প্রাঃ) হাসপাতালে ভুল অপারেশনে রোগী মারা যাওয়ার ঘটনায় সকল প্রকার অপারেশন বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়েছে।
রোগী মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবারে যশোরের সিভিল সার্জন এই তদন্ত কমিটি গঠন করেন।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা ওয়াহিদুজ্জামান কে প্রধান করে এই কমিটি গঠন করা হয়। এছাড়াও ডাঃ শাহিন সারমিন তিথি ও ডা মাহাফুজুর রহমান সবুজকে দায়িত্ব প্রদান করা হয়েছে।
তদন্ত কিমিটিকে ৫কর্ম দিবসের মধ্যে  প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়া হয়েছে। যশোর সিভিল সার্জন ডাঃমোঃ মাহামুদুল হাসান স্বাক্ষরিত তদন্ত কমিটির চিঠি গতকাল বুধবার কমিটির প্রধান ডা ওয়াহিদুজ্জামান হাতে পেয়ে ইতো মধ্যে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, গত রবিবার ফতেমা প্রইভেট ক্লিনিকে ভুল অপারেশনে ইতি খাতুন নামের এক রোগীর মৃত্যু হয়।একই ভাবে আরোগ্য সদন ক্লিনিকে অর্চনা নামের এক রোগীর মৃত্যু হয়। এছাড়াও এই দুটি হাসপাতালে এ্যানেসথেসিয়া ডাক্তার না থাকার জন্য  কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়।
ডাঃ ওয়াহিদুজ্জামান বলেন, ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন( প্রাঃ) হাসপাতালে অপারেশন বন্ধ রাখার নির্দেশ প্রদান করেছে কর্তৃপক্ষ। এজন্য প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ফতেমা ও আরগ্য সদনে অপারেশনের সময় এ্যানেসথেসিয়া

ডাক্তার রাখা হয় না বলে এই ধরনের দূর্ঘটনা বারবার ঘটছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION