1. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  2. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  3. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

পদ্মাসেতু উদ্বোধনে ১০ লক্ষাধিক লোকের সমাবেশের আশাবাদ

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২১ জন পঠিত

ডেস্ক রিপোর্ট: পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাট পরিদর্শন করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দল। বৃহস্পতিবার সকাল ৯টার দিক প্রতিনিধি দলটি স্পিডবোট যোগে বাংলাবাজার ঘাটের বিভিন্ন পয়েন্ট পর্যবেক্ষণ করেন।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ইকবাল হোসেন অপু এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

এ সময় এসএসএফ, জেলা প্রশাসন,পুলিশসহ একাধিক সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, পদ্মাসেতু আমাদের অঞ্চলের অর্থনৈতিক মুক্তির সেতু। সেতুটি চালু হলে দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক মুক্তি ঘটবে। এরফলে দুটি নৌ বন্দর মংলা বন্দর, পায়রা বন্দর, স্থলবন্দর বেনাপোলে ও মাধ্যমে অর্থনৈতিক চাঞ্চল্য সৃষ্টি হবে। পদ্মাসেতুর যোগাযোগ ব্যবস্থার সঙ্গে রেললাইনও যুক্ত হওয়ায় চিন্তাই করা যাবে না কি ধরনের অর্থনৈতিক তৎপরতা বাড়বে। পদ্মাসেতু আমাদের স্বপ্নের সেতু এর জনসভাও হবে ঐতিহাসিক।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে পদ্মাসেতু বাস্তবায়ন হয়েছে। পদ্মার পাড়ে আশপাশের বিভিন্ন অঞ্চল থেকে লাখো লাখো মানুষের অংশগ্রহণে জনসভা এক বিশাল জনসমুদ্রে পরিণত হবে। উৎসবের এই সভায় জাতির উদ্দেশে, উন্নয়ন অগ্রগতির নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন।

এই উদ্বোধন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এই ঐতিহাসিক জনসভায় ১০ লক্ষাধিক মানুষ স্বতস্ফুর্তভাবে অংশ নেবে। জনসভার পর ফানুস উড়ানো থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ জমকালো অনুষ্ঠানসূচি আয়োজন করা হবে। এর সার্বিক দায়িত্ব স্থানীয় এমপি আমাদের নেতা চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর। সহযোগিতা করবেন মীর্জা আজম এমপি।

আফম বাহাউদ্দিন নাসিম এক প্রশ্নের উত্তরে বলেন, বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে আমাদের কোনো সমস্যা নেই। তারা যদি কোনো সন্ত্রাসী কার্যক্রম ৭৫ এর ঘাতকদের মতো খুন সন্ত্রাস করতে চায় কার্যক্রম পরিচালনা করে তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা নিয়মতান্ত্রিকভাবে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION