1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন কালীগঞ্জে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার২ নওগাঁর আত্রাইয়ে আ’লীগের  নির্বাচনী বিশেষ বর্ধিত সভা  অনুষ্ঠিত  বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশকে ডাক দিলেই হাজির হয়ে যাব ২৪ ঘণ্টায় বেড়ে মৃত্যু, কমেছে শনাক্ত গোপালগঞ্জে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা কালীগঞ্জে ১৭৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার  জয়পুরহাটে ফার্মেসিতে ট্যাপেন্টা বিক্রি, ক্রেতা সেজে ধরল র‌্যাব গোপালগঞ্জে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ নারায়ণগঞ্জ সিটিতে আবারও নৌকার মাঝি আইভী

কালীগঞ্জে স্বাধীনতার পর প্রথম ইউ পি চেয়ারম্যান প্রার্থী সাজেদা জ্জামান

  • Update Time : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৮ জন পঠিত

মোঃহাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধিঃলালমনিরহাটের কারীগঞ্জ উপজেলায় আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।এ ধাপে দেশের এক হাজার সাত টি ইউনিয়নের ভোট হবে।

বৃহস্পতিবার(১৪অক্টোবর)২০২১ইং বৃহস্পতিবার নির্বাচন কমিশনের বৈঠক শেষে সচিব মো.হুমায়ুন কবীর খোন্দকার এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন।ঘোষিত তফসিল অনুযায়ী, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ২নভেম্বর মনোনয়ন পত্র বাছাই ৪নভেম্বর,প্রার্থিতা প্রত্যাহার ১১নভেম্বর,এবং ভোট গ্রহন ২৮নবেম্বর
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ করছেন।লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও (সাবেক) জেলা আওয়ামী লীগের দুই বারের সাংগঠনিক সম্পাদক ও তুষভান্ডার ইউপির চার বারের (সাবেক) সফল চেয়ারম্যান ও কালীগঞ্জ উপজেলার দুই বারের সফল চেয়ারম্যান ও রংপুর বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান  জননন্দিত নেতা মাহবুবুজ্জামান আহমেদের, সহ ধর্মেনী মিসেস সাজেদা জ্জামান।
১৯৭১সালের স্বাধীনতার পর এই প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী গণসংযোগ ও প্রচার-প্রচারণার মাধ্যমে দিনভর ব্যস্ত সময় অতিবাহিত করেছেন। জানা গেছে,  সকাল থেকে গভীর রাত পর্যন্ত কালীগঞ্জ উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়নে বিভিন্ন বাড়ীতে গিয়ে গণসংযোগ করেছেন। এদিকে মিসেস সাজেদা জ্জামান, গণসংযোগে দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষের স্বঃস্ফুর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এক জন রাজনৈতিক নেত্রী কি পরিমাণ কর্মী-জনবান্ধব ও জনপ্রিয় হলে গণসংযোগে সাধারণ মানুষের এমন স্বঃস্ফুর্ত অংশগ্রহণ দেখা যায় সেটা মিসেস সাজেদা জ্জামানের, গণসংযোগ না দেখলে যে কারো পক্ষে বিশ্বাস করা কঠিন। তুষভান্ডার ইউনিয়নের মানুষ  ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হয়ে এসব প্রচার-প্রচারণা ও গণসংযোগে অংশগ্রহণ করেন।
মাহবুবুজ্জামান আহমেদ,এর সহ ধর্মেনী মিসেস সাজেদা জ্জামান, উপস্থিত নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে বলেন,স্বাধীনতার পর কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে অজান্তেই আচরণে যদি কোনো মানুষ কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমা  করে দিবেন,আমি অপনাদেরই এলাকার সন্তান,আমাকে ভোট দিয়ে আপনাদের হাতকে শক্তিশালী করে এলাকার উন্নয়ন বুঝে নিবেন। তিনি বলেন, রাজনীতি থেকে আমি  কিছু নিতে আসেননি রাজনীতির মাধ্যমে ৩নং তুষভান্ডার ইউনিয়ন বাসিকে কিছু দিতে এসেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION