1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ ঘরে ঝুলছিল সেলিমের মরাদেহ - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ ঘরে ঝুলছিল সেলিমের মরাদেহ

  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৭৭৪ জন পঠিত
জয়পুরহাট থেকে ফারহানা আক্তার, 
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের পিয়ারা গ্রামে নিজ ঘরে ঝুলছিল সেলিমের মরদেহ। সোমবার বিকেলে এ ঘটনার খবর পাওয়া যায়। নিহতের নাম সেলিম (৩৫) পিতা- মোঃ ইছাহাক আলী, সাং- পিয়ারা, থানা-পাঁচবিবি, জেলা- জয়পুরহাট। নিহতের বড় ভাই আঃ সালাম জানান নিজ ঘরে দুপুরে শুয়ে ঘুমাচ্ছিলেন তার ছোট ভাই সেলিম। বাড়ির লোক-জনের অজান্তেই রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিকেল ৪ টার সময় ঘরে কোন সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকানোর পরে দেখতে পান তার ছোট ভাইয়ের মরদেহ ঝুলছিল। 
তিনি আরো জানান সেলিমের মাথায় সমস্যা ছিল। তিনি রংপুরের ডাক্তার এর চিকিৎসাধীন ছিলেন। সেলিম ব্যক্তি জীবনে ১ সন্তানের জনক। এ বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পাঁচবিবির সিনিয়র সহকারী পুলিশ সুপার ইসতিয়াক আলম, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, এস আই সাইফুল ইসলাম ও এ এস আই জহুরুল ইসলাম। তবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ইসতিয়াক আলম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION