1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
বিরামপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - Bangladesh Khabor
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

বিরামপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • Update Time : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ২৮ জন পঠিত
মোঃ সাইফুল ইসলাম, দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে রবিবার (২৭ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
উপজেলা যুবদলের আয়োজনে ও উপজেলা যুবদলের সদস্য সচিব মিঞা শিরন আলমের তত্ত্বাবধানে বিএনপি দলীয় কার্যালয়ে ফ্রি মেডিকেল ক‍্যাম্প, রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অপরদিকে জোহরের নামাজের পরে পৌর শহরের শালবাগান এতিমখানা মাদ্রাসায় উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে এবং উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিন, পৌর যুবদলের আহবায়ক তসলিম উদ্দিন মন্ডল ও সদস্য সচিব পলাশ বিন আশরাফীর তত্ত্বাবধানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও মধ‍্যাহ্নভোজের আয়োজন করা হয়।
কর্মসূচিগুলোতে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন, সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, জেলা বিএনপি’র সহ-সভাপতি তোছাদ্দেক হোসেন তোছা, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক দবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, পল্লী উন্নয়ন ও স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জোবাইদুল হক জুয়েল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাকির খন্দকার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহ্ আলম মন্ডল, রায়হান কবির জনি সহ উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION