1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গাজীপুরে বিএনপির কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল - Bangladesh Khabor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

গাজীপুরে বিএনপির কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৯২ জন পঠিত

দূর্জয় খান, গাজীপুর: গাজীপুর সদর উপজেলা বিএনপি কর্তৃক ঘোষিত ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির ত্যাগী ও পরিক্ষিত নের্তৃবৃন্দের মতামত উপেক্ষা করে মনগড়া একতরফা পকেট কমিটি ঘোষণা করার প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ মার্চ) বিকালে উপজেলার মেম্বার বাড়ি বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউনিয়ন বিএনপির পদবঞ্ছিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেন ।

ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক সাহাব উদ্দিনের নেতৃত্বে ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল বারী মাষ্টার, সাবেক যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ কাজী, যুগ্ম আহবায়ক তোফাজ্জল শেখ, সাবেক সদর থানা বিএনপির সদস্য মিজানুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নাজমুল হক মুকুল, কামাল হোসেন, যুবদলের আজিজুল হক, কায়সার ও রফিকুল ইসলামসহ ইউনিয়ন বিএনপির পদবঞ্চিত নেতাকর্মী ও বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভে পদবঞ্চিত নেতাকর্মীদের দাবি অবিলম্বে একতরফা পকেট কমিটি বাতিল করে, নতুন করে ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের নিয়ে একটি সুন্দর কমিটি ঘোষনা করতে হবে বলে দাবি জানান। অন্যথায় ইউনিয়নে কঠোর আনন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি গাজীপুর সদর উপজেলা বিএনপির নেতৃত্বে ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির ৮১ সদস্য বিশিষ্ট একটি পূর্নঙ্গ কমিটি কমিটি ঘোষনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION